মাদারীপুরে আ.লীগ সভাপতির পদত্যাগের দাবি

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ২২:০৫

সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের পিতা ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মৌলভী আছমত আলী খানকে নিয়ে মাদারীপুর জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার কটূক্তিমূলক বক্তব্যের জেরে তার পদত্যাগ দাবি করা হয়। রবিবার বিকাল ৫টায় সদর উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতারা তার পদত্যাগ দাবি করেন।

সংবাদ সম্মেলনে নেতারা জানান, গত ২৫ মে রাজৈর উপজেলার শান্তি নিকেতন কেন্দ্রে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে নেতাকর্মীদের উপস্থিতিতে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল¬া বীর মুক্তিযোদ্ধা আছমত আলী খানের মুক্তিযুদ্ধে ভূমিকা নিয়ে কটূক্তি করেন। এরই জেরে শাজাহান খানের পক্ষের লোকজন আন্দোলন করে শাহাবুদ্দিন মোল্লার পদত্যাগ দাবি করেন।

সংবাদ সম্মেলনে তার পদত্যাগ দাবি করেন সদর উপজেলা আওয়ামী লীগের একাংশের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম। এসময় তিনি মৌলভী আছমত আলী খানের বর্ণাঢ্য জীবনী তুলে ধরেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সদর উপজেলা আওয়ামী লীগের একাংশের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান, পেয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যার মজিবুর রহমান হাওলাদার প্রমুখ।

পরে কলেজ রোড এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

(ঢাকাটাইমস/১৩জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :