মগবাজারে নিজ বাসা থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুন ২০২১, ১৭:২২ | প্রকাশিত : ২১ জুন ২০২১, ১৭:১৯
ফাইল ছবি

রাজধানীর মগবাজারে নিজ বাসা থেকে স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ডা. মো. জিহানুল আলিম। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আবদুল খান ঢাকা টাইমসকে বলেন, সোমবার দুপুরে জিসানুল আলিমের স্বজনরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তার গলায় ফাঁস লাগানোর মতো অর্ধচন্দ্র কালো দাগ রয়েছে।

জিহানুল আলিমের স্বজনরা এ ব্যাপারে কিছু বলছেন না। তার মৃত্যুর কারণ সম্পর্কে জানতে স্ত্রী ফারহানার কাছে জানতে ফোন দেয়া হলে তিনি প্রতিবেদকের পরিচয় পেয়ে ফোন কেটে দেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. আলাউদ্দিন ঢাকা টাইমসকে বলেন, ‘আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। তার গলায় কালো দাগ রয়েছে। তাই আমরা তার লাশের ময়নাতদন্তের কথা বলেছি।’

জিহানুল আলিম স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কার্যালয়ে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পিরোজপুরে। তিনি পরিবারের সঙ্গে রাজধানীর মগবাজার রেলগেটের পেয়ারাবাগের ৫৮১ নম্বর বাসার চতুর্থ তলায় থাকতেন।

এ ব্যাপারে হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) এনামুল হক ঢাকা টাইমসকে বলেন, ‘একজন চিকিৎসকের মৃত্যুর খবর শুনেছি। আমাদের পুলিশ অফিসার ঢাকা মেডিকেলে গেছেন।’

(ঢাকাটাইমস/২১জুন/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :