আইপিএলে নয়, বাংলাদেশের বিপক্ষে খেলবেন বাটলার

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০২১, ১৫:৫১ | প্রকাশিত : ২২ জুন ২০২১, ১৫:৪১

অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) আবারো শুরু হবে আগামী সেপ্টেম্বর-অক্টোবর মাসে। ঠিক ওই সময় বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলবে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল। এমবস্থায় আইপিএলে নয়, বাংলাদেশের বিপক্ষে খেলবেন বলে জানিয়েছেন ইংলিশ উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার।

করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ার কারণে হুট করেই স্থগিত করা হয় বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল। তবে বন্ধ থাকা আইপিএল শেষ করতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড(বিসিসিআই)। সিদ্ধান্তও নেয়া হয়ে গেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আইপিএলের বাকি অংশ।

ইংল্যান্ড জাতীয় মারকুটে ব্যাটসম্যান জস বাটলার আইপিএলের পরিচিত মুখ। কিন্তু আসন্ন ম্যাচগুলোতে তাকে পাচ্ছে না রাজস্থান রয়্যালস। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। কেননা সামনে ব্যস্ত সময় কাটাবে ইংল্যান্ড দল। আর দলের হয়ে ব্যস্ত থাকতে চান বাটলার নিজেও।

এ বিষয়ে গণমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেন, ‘সাধারণত আইপিএল-এর সময় কোনও আন্তর্জাতিক প্রতিযোগিতা থাকে না। ফলে প্রায় সব ক্রিকেট খেলিয়ে দেশের নামী ক্রিকেটাররা অংশ নিতে পারে। কিন্তু এবার ব্যাপারটা অন্য রকম। আইপিএলের দ্বিতীয় পর্ব চলার সময় আমাদের দুটো আন্তর্জাতিক সিরিজ রয়েছে। তাই ব্যক্তিগতভাবে আমি দেশকেই প্রাধান্য দেব।’

(ঢাকাটাইমস/২২জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত