আল্লামা গহরপুরীর সহধর্মিণীর ইন্তেকালে বিএনপি মহাসচিবের শোক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জুলাই ২০২১, ২০:৩৪ | প্রকাশিত : ৩০ জুলাই ২০২১, ২০:১২

দেশের বরেণ্য বুজুর্গ আলেম, কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের সাবেক চেয়ারম্যান শায়খুল হাদিস আল্লামা নূরউদ্দীন আহমদ গহরপুরী রহ.-এর সহধর্মিণী এবং গহরপুর জামিয়ার মুহতামিম মাওলানা মুসলেহ উদ্দীন রাজুর মাতা জাহানারা বেগমের ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শুক্রবার বিএনপির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত শোকবার্তায় মির্জা ফখরুল বলেন, ‘জাহানারা বেগমের ইন্তেকালে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যথী। পরহেজগার নারী হিসেবে মরহুমা জাহানারা বেগম এলাকার মানুষের নিকট ছিলেন সুপরিচিত ও শ্রদ্ধাভাজন। মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করি তিনি যেন তাকে জান্নাত নসিব এবং গভীর শোকে ম্রিয়মান পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দেন।’

বিএনপি মহাসচিব শোকবার্তায় জাহানারা বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, মরহুমা জাহানারা বেগম গতকাল বৃহস্পতিবার সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।তিনি বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।

(ঢাকাটাইমস/৩০জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :