মতিঝিলে হোটেলকক্ষে কিশোরীর লাশ

নিজস্ব প্রতিবেদক
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ১১:৫৯ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১১:৩৭

রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকার ফাইভ স্টার আবাসিক হোটেলের ৬০৫ নম্বর কক্ষ থেকে সালমা (১৬) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে মতিঝিল থানা পুলিশ।

রবিবার (১ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে ওই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিঝিল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আলী জানান, আমরা খবর পেয়ে মতিঝিলের ফকিরাপুল ফাইভ স্টার আবাসিক হোটেলের ছয়তলার ৬০৪ নম্বর কক্ষ থেকে শায়িত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হোটেলের লোকজনের মুখে শুনতে পাই সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে। কী কারণে গলায় ফাঁস দিয়েছে বিস্তারিত জানার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

তিনি আরো জানান, নিহত সালমার গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলার ডাহরি বাজার গ্রামে।

স্কুলছাত্রীর আত্মহনন

রাজধানীর কদমতলীর রায়েরবাগ মদিনাবাগ এলাকায় মোবাইল ফোন না দেওয়ায় অভিমানে তাসলিমা আক্তার তাসমিন (১৬) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ।

রবিবার (১ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা তুষার শেখ বলেন, মেয়েটি শনির আখড়া বর্নমালা স্কুলের এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। সে ঠিকমত পড়াশোনা করত না। শুধু মোবাইল নিয়ে পড়ে থাকায় আমি বলি মোবাইল এখন রেখে দাও। পরে জোর করে মোবাইল নিয়ে নিলে অভিমানে রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। দরজার পাশে গিয়ে ডাকাডাকি করলে না খুললে পরে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছে।

তিনি আরো জানান, কদমতলীর রায়েরবাগ নুরানী মসজিদের সামনে একটি ৫ম তলা ভবনে থাকেন তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/২আগস্ট/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :