হেলেনার বিরুদ্ধে মামলা করছেন সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১৭:৩৮
ফাইল ছবি

আওয়ামী লীগের উপকমিটি থেকে বহিষ্কৃত হেলানা জাহাঙ্গীরের বিরুদ্ধে এবার মামলার করতে যাচ্ছেন আব্দুর রহমান তুহিন নামে এক সাংবাদিক। সোমবার রাজধানীর পল্লবী থানায় মামলাটির প্রস্তুতি চলছে।

তুহিনের অভিযোগ, জয়যাত্রা টেলিভিশনের ভোলা প্রতিনিধি দেওয়ার নামে হেলেনা ও তার সহযোগীরা মোটা অঙ্কের টাকা নিয়েছিলেন। এই অভিযোগে টেলিভিশনটির চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, জেনারেল ম্যানেজার হাজেরা, প্রধান বার্তা সম্পাদক কামরুজ্জামান আরিফ, কো-অডিনেটর সানাউল্লাহ নুরী, স্টাফ রিপোর্টার মাহফুজ শাহরিয়ারসহ অজ্ঞাত ১০/১২ জনকে অভিযুক্ত করা হয়েছে।

সোমবার দুপুরে আব্দুর রহমান তুহিন ঢাকা টাইমসকে বলেন, ‘বিভিন্ন সময় জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর ও তার সহযোগীরা আমার কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা নিয়েছেন। কিন্তু প্রতিনিধি হিসেবে ক্যামেরাসহ যেসব সুবিধা দেওয়ার কথা ছিল সেগুলো দেওয়া হয়নি। উল্টো আমাকে প্রতি মাসে তিন হাজার টাকা করে তাদেরকে দিতে হয়েছে। টাকা ফেরত চেয়ে বিভিন্ন সময় তাদেরকে ফোন করলেও তারা হুমকি ধামকি দিয়েছেন। এসব অভিযোগেই রাজধানীর পল্লবী থানায় মামলার প্রস্তুতি নিয়েছি।’

সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। এরপর বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে গুলশানে হেলেনা জাহাঙ্গীরের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। চার ঘণ্টার অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়। এসময় হেলেনার বাসা থেকে বিদেশি মদ, ক্যাসিনো সরঞ্জাম, চাকু, ওয়াকিটকিসহ বিভিন্ন অবৈধ সরঞ্জাম উদ্ধার করা হয়। এরপর রাত দেড়টা থেকে চারটা পর্যন্ত রাজধানীর মিরপুর-১১ নম্বরের এ ব্লকের তিন নম্বর রোডে হেলেনা জাহাঙ্গীরের জয়যাত্রা টেলিভিশনের কার্যালয়ে অভিযানে যায় র‌্যাব। অভিযানে বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে হেলেনার বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় একটি ও গুলশান থানায় দুটিসহ মোট তিনটি মামলা করে।

(ঢাকাটাইমস/০২আগস্ট/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :