বন্ধ থাকা আইপিএল শুরু হচ্ছে আগামীকাল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইম
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৯ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৪

দীর্ঘ সাড়ে তিন মাস বন্ধ থাকার পর আবারও শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরের খেলা। দুবাইয়ে অনুষ্ঠিত ম্যাচে আগামীকাল মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

এপ্রিল মাসে শুরু হওয়া বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং ব্যয়বহুল ঘরোয়া ক্রিকেট লিগ আইপিএলের এবারের মৌসুমে স্বাস্থ্যবিধি মেনে ভালোভাবেই খেলা চলছিল। আর ইতোমধ্যেই শেষ হয়ে গেছে টুর্নামেন্টের ২৯টি ম্যাচ। এরপর করোনাভাইরাস বাধা হিসেবে আইপিএলের সামনে দাঁড়ায়।

সেসময় খেলোয়াড়দের মধ্যে করোনা সংক্রমণ বেড়ে যায়। আট ফ্রাঞ্চাইজির মধ্যে চারটির খেলোয়াড় এবং স্টাফদের করোনা পজিটিভ আসে। এরপর করোনাকে ঘিরে একের পর এক নেতিবাচক খবর বের হতে থাকে। আর তখন করোনায় ভারতের অবস্থা শোচনীয় হওয়ায় আইপিএল চলা নিয়েও প্রশ্ন উঠেছে অনেক মহলে। এর মাঝেই করোনায় আক্রান্ত হন আইপিলের চারটি দলের খেলোয়াড় ও স্টাফরা। এ কারণেই মূলত স্থগিত করে দেয়া হয়েছে আইপিএলের বাকি খেলাগুলো।

অবশেষে ফুরাচ্ছে দীর্ঘদিনের অপেক্ষা। দুবাইয়ে এই টুর্নামেন্টের ৩০তম ম্যাচে মাঠে নামবে দুই শক্তিশালী দল মুম্বাই ও চেন্নাই। এরপর ২৪ তারিখ পর্যন্ত প্রতিদিন একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। পরের দুইদিন আবার দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর এভাবেই শেষ হবে গ্রুপ পর্বের খেলা।

উল্লেখ্য, এখন পর্যন্ত পয়েন্ট টেবিলে সবার উপরেই রয়েছে দিল্লী ক্যাপিটালস। ৮ ম্যাচে ১২ পয়েন্ট তাদের। আর তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ১০ পয়েন্টে দুইয়ে ধোনির চেন্নাই। এদিকে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চারে মুম্বাই ইন্ডিয়ান্সের।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :