পত্রিকা অফিসে ঢুকে সাংবাদিকদের কুপিয়ে আহত

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২১, ১৯:৫১

জমি সংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে বরিশালে স্থানীয় ‘দৈনিক দখিনের সময়’ পত্রিকার অফিসে ঢুকে সাংবাদিক আলম রায়হানসহ তিনজনকে কুপিয়ে আহত করা হয়েছে। গত শনিবার রাত ৮টার দিকে নগরীর বটতলা এলাকায় জেলা পরিষদের মার্কেটের পেছনে পত্রিকাটির কার্যালয়ে এই হামলা হয়।

আহত আলম রায়হানকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত অন্যরা হলেন দখিনের সময়ের বরিশাল বিশ্ববিদ্যালয়ের রিপোর্টার হাফিজ উদ্দিন ও সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ প্রতিনিধি মশিউর রহমান।

আহত মশিউর রহমান বলেন, ‘অফিসের সামনের জায়গাটায় পানি জমলে সেটি পরিষ্কার করার জন্য বালু ফেলছিলেন দুজন শ্রমিক। এ সময় তৌহিদ, উজ্জ্বল, সিদ্দিকসহ ১০-১২ জন এসে শ্রমিকদের মারধর করে একটি ডোবায় ফেলে দেন। দখিনের সময় পত্রিকার সম্পাদক আলম রায়হান তাদেরকে উদ্ধার করতে গেলে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়।’

‘পরে সন্ত্রাসীরা পত্রিকার অফিসে ঢুকে সাংবাদিক হাফিজ ও আমাকে মারধর করে। গুরুতর অবস্থয় আলম রায়হানকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।’, বলেন মশিউর।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, দীর্ঘ দিন ধরে হামলাকারীদের সঙ্গে আলম রায়হানের জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :