মিরপুরে হত্যাচেষ্টা মামলার দুই আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২১, ১৮:৫৩

রাজধানীর মিরপুরে হত্যাচেষ্টা মামলার পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ এর একটি দল। তারা হলেন সজিবুল ইসলাম ও ইউনুস আলী।

মঙ্গলবার বিকালে র‌্যাব-৪ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা এলাকা থেকে নিয়মিত মামলার দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-৪ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে মিরপুরের দক্ষিণ পীরেরবাগ এলাকায় অভিযান চালায়। অভিযানে সজিবুল ইসলাম ও ইউনুস আলী নামের দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, সজিব ও ইউনুছ গত ৩ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তিকে দক্ষিণ পীরেরবাগ লেকভিউ সোসাইটি ৩ নম্বর সড়কের তাঁতী লীগ ক্লাবের সামনের রাস্তা দিয়ে তার বাসায় যাওয়ার সময় গ্রেপ্তারকৃতরাসহ আরও অজ্ঞাতনামা পাঁচ থেকে ছয়জন পূর্ব বিরোধের জের ধরে তার পথরোধ করে। পরে তাকে পূর্ব পরিকল্পিতভাবে চাপাতি, রড ও ধারালো ছুরি দিয়ে তাকে এলোপাথারি মারপিট শুরু করে। এরমধ্যে সজিব ধারালো ছুরি দিয়ে আনোয়ারকে হত্যার জন্য তার তলপেটের বাম পাশে আঘাত করে। আর ইউনুস আলী তার হাতে থাকা রড দিয়ে আনোয়ারকে এলোপাথারি মারপিট করে তার শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। তখন তার ডাক- চিৎকারে স্থানীয় লোকজন চলে আসে। এরপর তারা আনোয়ারকে বিভিন্ন ভয়ভীতি দিয়ে জখম অবস্থায় পাশে থাকা ময়লাযুক্ত খালে ফেলে দিয়ে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়।

পরবর্তী সময়ে তাকে উন্নত চিকিৎসার জন্য জাতীয় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। ভুক্তভোগী আনোয়ার হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে গতকাল সোমবার মিরপুর মডেল থানায় তাদের নামে মামলা করেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডিএমপির একাধিক থানায় অসংখ্যা মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :