ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে যুবলীগ নেতাকে গুলির অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২১, ২২:২৮

পাবনার ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাস গ্রুপের সন্ত্রাসীরা শাহিন হোসেনকেক গুলি করেছে বলে দাবি করেছেন উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা। রবিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এ দাবি করেন তারা। এ সময় যুবলীগ নেতাকর্মীরা অভিযুক্তদের চিহ্নিত করে শাস্তি দাবি করেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন- উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল। আরো উপস্থিত ছিলেন যুবলীগের পৌর সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি ও সাধারণ সম্পাদক সুমন দাসসহ যুব-ছাত্রলীগের নেতাকর্মীরা।

সম্মেলনে জানানো হয়, কয়েক বছর আগে রাজনৈতিক বিরোধের জের ধরে জুবায়েরের বাড়িতে হামলা হয়। আবার পাবনাতেও শাহিনের উপর হামলা চালায় জুবায়ের। এর কিছুদিন পর একটি লুটপাটের মামলায় জুবায়ের কারাগারে যান।

এ বিষয়ে জুবায়ের বিশ্বাসের সঙ্গে যোগাযোগের করেও পাওয়া যায়নি। তবে তিনি তার ব্যক্তিগত ফেসবুকে আইডিতে স্ট্যাটাসে বলেছেন, ডিজিটাল বাংলাদেশ এটা। পরিকল্পিতভাবে চক্রান্ত, ষড়যন্ত্র ও মিথ্যা অপবাদ দিয়ে সত্যকে ধামাচাপা দেয়া যাবে না। সত্য দিনের আলোর মতো পরিষ্কার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শাহিনের অবস্থা ক্রমান্বয়ে অবনতি ঘটায় মুমূর্ষু অবস্থায় রাজশাহী থেকে তাকে ঢাকায় নেয়া হয়েছে। এর আগে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে, শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ঈশ্বরদী আলহাজ মোড় বাঁশহাটে সন্ত্রাসীরা ৯ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন হোসেন (৩৮)কে শাহিনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করা হয়। তার বুকে দুটি ও হাতে একটি গুলিবিদ্ধ হয়।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বগুড়ায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

পা দিয়ে ছবি এঁকে দ্বিতীয় স্থান অর্জন মোনায়েমের

‘মান ঠিক রেখে প্রকল্প শেষ করতে কাজ করছে পানিসম্পদ মন্ত্রণালয়’

খালেদার মুক্তির দাবিতে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ

‍কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার আসামি রকিকে নির্দোষ দাবি পরিবারের

লক্ষ্মীপুর প্রেসক্লাবের টাকা আত্মসাৎ: তিন নেতার বিরুদ্ধে মামলা

বিজয় দিবস উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জে প্রস্তুতি সভা

রূপপর পরমাণু কেন্দ্রের দ্বিতীয় ইউনিটে বসলো পোলার ক্রেন ব্রিজ

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতার মামলায় আসামি ৭০০

যশোর শিক্ষাবোর্ডে চেক জালিয়াতিতে জড়িতদের গ্রেপ্তারে আলটিমেটাম

এই বিভাগের সব খবর

শিরোনাম :