বিএফইউজে’র ভোট শেষ, চলছে গণনা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৮:৫১ | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২১, ১৮:৪৫

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নেতৃত্ব নির্বাচনে সারাদেশে ভোটগ্রহণ শেষ হয়েছে।

শনিবার সকাল ৯টা থেকে ঢাকাসহ সারাদেশের ১০টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। টানা আট ঘন্টা ভোটগ্রহণ শেষ হয় বিকাল ৫টায়। ভোট শেষে এখন চলছে গণনা।

এবারের নির্বাচনের জন্য গঠিত ছয় সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশ জার্নাল পত্রিকার সম্পাদক শাহজাহান সরদার।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, মহাসচিব, যুগ্ম মহাসচিব, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক ও চারটি নির্বাহী সদস্যসহ মোট ১০ পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৪ জন প্রার্থী।

এবারে নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবদুল জলিল ভুঁইয়া, আবু জাফর সূর্য ও ওমর ফারুক। সহ-সভাপতি পদে অমিয় ঘটক পুলক, আজমল হক হেলাল, মধুসূদন ম-ল, মফিদা আকবর ও সালাম মাহমুদ।

মহাসচিব পদে আবদুল মজিদ, দীপ আজাদ ও লায়েকুজ্জামান, যুগ্ম মহাসচিব পদে নাসিমা আক্তার সোমা, বরুন ভৌমিক নয়ন, মানিক লাল ঘোষ ও শেখ মামুনুর রশীদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কোষাধ্যক্ষ পদটিতে প্রতিদ্বন্দ্বিতা করেছে তিন জন। তারা হলেন, খায়রুজ্জামান কামাল, নজরুল কবির ও মোহাম্মদ আবু সাঈদ।

দপ্তর সম্পাদক পদটির জন্য সর্বোচ্চ ৬ জন প্রার্থী লড়ছেন। এই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এম শাহজাহান, মাসুম আহাম্মদ, মীর আফরোজ জামান, রেজাউল করিম রেজা, শাহ আলম ডাকুয়া ও সেবিকা রানী।

চারটি সদস্য পদের বিপরীতে যে ১০ প্রাথী লড়াই করছেন তারা হলেন, আবদুল খালেক লাভলু, উম্মুল ওয়ারা সুইটি, এম এ রহিম রনো, ড. উৎপল কুমার সরকার, নূরে জান্নাত আখতার সীমা, মো. সফিউর রহমান, শাহজাহান স্বপন, শেখ নাজমুল হক সৈকত, শফিউদ্দিন আহমেদ বিটু ও হামিদ মোহাম্মদ জসিম।

ঢাকাটাইমস/২৩অক্টোবর/এসআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :