নতুন রেডমি স্মার্টওয়াচ আনল শাওমি

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ অক্টোবর ২০২১, ১০:০২ | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০২১, ০৯:৫৫

রেডমি সিরিজে নতুন স্মার্টওয়াচ আনল শাওমি। মডেল রেডমি ওয়াচ ২। পরবর্তী প্রজন্মের এই স্মার্টওয়াচে থাকছে আগের তুলনায় বেশ বড় একটি ডিসপ্লে। শাওমির নতুন মডেলে একটি ১.৬ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হচ্ছে। এই ঘড়ির আগের মডেল অর্থাৎ রেডমি ওয়াচে একটি ১.৪ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছিল। তবে, নতুন এই স্মার্টওয়াচে কোনও এলসিডি ডিসপ্লে থাকছে না। পরিবর্তে থাকছে একটি অ্যামোলিড ডিসপ্লে।

মনে করা হচ্ছে, এই স্মার্টওয়াচের অ্যামোলিড ডিসপ্লে আরও ঘন কালোর রঙের লেভেলস এবং উন্নত কন্ট্রাস্ট দিতে চলেছে তার আগের মডেলের তুলনায়। আগের থেকে বড় এবং শক্তিশালী ব্যাটারিও দেওয়া হবে এই স্মার্টওয়াচে। কারণ, অ্যামোলিড ডিসপ্লে এলসিডি ডিসপ্লের তুলনায় বেশি ব্যাটারি খরচ করে।

নতুন মডেলের স্মার্টওয়াচে খুব পাতলা বেজেল দেওয়া হচ্ছে। তার ফলেই এই হাতঘড়ির স্ক্রিন টু বডি রেশিও রেডমি ওয়াচের তুলনায় অপেক্ষাকৃত ভালো হতে চলেছে।

মোট তিনটি রঙের স্ট্র্যাপ থাকছে এই স্মার্টওয়াচের - এলিগ্যান্ট ব্ল্যাক, আইভরি এবং স্পেস ব্লু। একাধিক ফিটনেস ট্র্যাকিং ফিচার্সও থাকবে এই স্মার্টওয়াচে। এর মধ্য়ে উল্লেখযোগ্য হল, রিয়্যাল-টাইম নোটিফিকেশনস। যা কানেক্টেড ফোন থেকেই দেখা যাবে।

চীনে ওয়াচটির দাম ৩৯৯ ইয়েন।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :