রাষ্ট্রপতির বড় ভাই এমএ গণির মৃত্যুবার্ষিকী পালিত

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০২১, ১৯:০০

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বড় ভাই কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা সদরের ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান মো. আবদুল গণির ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। সে উপলক্ষে আজ (২৭ অক্টোবর) বুধবার অনাড়ম্বর ধর্মীয় গাম্ভীর্যের মধ্য দিয়ে দিবসটি পালিত হয় বলে মরহুমের ছোট ছেলে কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক চেয়ারম্যান শফিকুল আলম মানিক জানিয়েছেন।

আবদুর গণি ১৯৬৪ সাল থেকে ১৯৭৩ সাল পর্যন্ত ছিলেন মিঠামইন থানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। সে সময় গ্রামীণ অবকাঠামোর ব্যাপক উন্নয়নসহ গ্রাম্য সালিসি বিচারব্যবস্থাকে একটি শক্তিশালী ভিত্তির ওপর দাঁড় করিয়েছিলেন তিনি। প্রয়াত মো. আবদুল গণি ছিলেন শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ও মিঠামইন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সেক্রেটারি, রাজনৈতিক পৃষ্ঠপোষক ও বিশৃঙ্খলমুক্ত সুস্থ সমাজ বিনির্মাণে বিমূর্ত প্রতীক, ভালোলাগা-ভালোবাসার সদাগর।

পরিবারের পক্ষ থেকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সুস্থতা ও দীর্ঘায়ু, পারিবারের অন্য সব সদস্যসহ সব কবরবাসীর শান্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। প্রসঙ্গত, প্রয়াত চেয়ারম্যান মো. আবদুল গণির পাঁচ ভাই ও চার বোনের মধ্যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মো. আবদুল হক ও মিঠামইন উপজেলা চেয়ারম্যান আছিয়া আলম জীবিত রয়েছেন।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :