অবশেষে জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ২৩:৩০ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১, ১৭:৫৫

মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর থেকে বারবার আবেদন করেও জামিন পাচ্ছিলেন না বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। কয়েকবার শুনানি হলেও মিলছিল না জামিন। অবশেষে বৃহস্পতিবার বিকালে বোম্বে হাইকোর্ট তাকে জামিন দিয়েছেন। এর ফলে প্রায় এক মাসের কারাজীবন থেকে মুক্তি পেতে যাচ্ছেন আরিয়ান।

বৃহস্পতিবার তৃতীয় দিনের মতো আরিয়ানের জামিন আবেদনের পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করেন তার আইনজীবী ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল (এজিআই) মুকুল রোহাতজি। তার সঙ্গে ছিলেন সতীশ মানশিন্ডে। শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

টানা তিন বার বিশেষ এনডিপিএস আদালতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন খারিজ হওয়ার পর মুম্বাই হাইকোর্টে আরিয়ানের জামিন শুনানির দিন নির্ধারিত হয়। আজও আরিয়ান খানের জামিন আবেদনের বিরোধিতা করে এনসিবি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আরিয়ান খান ও তার বন্ধুদের আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাদের সকলের কাছে মাদক পাওয়া গেছে দাবি করে এনসিবির। জিজ্ঞাসাবাদ শেষে ৩ অক্টোবর আরিয়ানকে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়।

ছেলের জামিনের জন্য শাহরুখ মুম্বাইয়ের শীর্ষ স্থানীয় আইনজীবী নিয়োগ দিয়েছিলেন। দফায় দফায় জামিনের আবেদন করা হয়। শুনানিও হয়। কিন্তু আদালত বারবার এনসিবির পক্ষেই রায় দিয়েছিলেন। অবশেষে জামিনের আবেদন গ্রহণ করলেন আদালত।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :