অমিতাভের শোতে গিয়ে কাঁদলেন জন আব্রাহাম

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৩:৪৫ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৬

বলিউডের অন্যতম টাফেস্ট হিরোদের মধ্যে অন্যতম নাম জন আব্রাহাম। স্ক্রিনে অ্যাকশন করতেই দেখা যায় তাকে। কিন্তু মাসেল, অ্যাবসের অধিকারী শক্তপোক্ত জনের পেছনে লুকিয়ে রয়েছে একজন নরম হৃদয়ের মানুষ। পশুপ্রাণীদের উন্নয়নে অনেক কাজ করেন এই অভিনেতা।

সম্প্রতি অমিতাভ বচ্চন সঞ্চালিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’র স্পেশাল এপিসোডে নিজের ছবি ‘সত্যমেব জয়তে টু’-এর প্রচারে হাজির হয়েছিলেন জন আব্রাহাম। সেখানে অনুষ্ঠানের মাঝেই কেঁদে ফেলেন অভিনেতা।

জন এই ছবিতে তার নায়িকা দিব্য়া খোসলা কুমারের সঙ্গে কেবিসিতে এসেছিলেন। সেখান থেকে যে ধনরাশি তারা জিতেছেন তা তারা দান করবেন একটি পশুসেবী সংস্থায়। সেই সংস্থা চালান পশুপ্রেমী সমীর ভোহরা।

এপিসোড চলাকালীন সময়ে একটি ভিডিও শো করা হয় কেবিসির মঞ্চে। সেখানে তিনি তুলে ধরেন কীভাবে মানুষ শুধুমাত্র নিজেদের স্বার্থে পশুদের উপর অত্যাচার করে। সেই সব কাহিনি শুনেই কেঁদে ফেলেন জন।

জনকে কাঁদতে দেখে নিজের সিট ছেড়ে উঠে আসেন অমিতাভ বচ্চন। তাকে পানি ও টিস্যু অফার করেন।

পশু শিকারীদের হাতে কীভাবে প্রাণীরা অত্যাচারিত হয় সে প্রসঙ্গে জন বলেন, ‘পশুহত্যা করে মানুষ তাদের পুরুষত্ব প্রমাণ করে। আমিও একজন পুরুষ। আমি ডিনিস ভাঙতে পারি, মাথায় বাইক তুলতে পারি, আমি মাচো এটা প্রমাণ করতে অনেক কিছুই করতে পারি। কিন্তু নির্বাক পশুদের খুন করা অন্যায়।’

ঢাকাটাইমস/২৮নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :