মোটরবাইক দুর্ঘটনায় আহত ওয়ার্ন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২১, ১৬:২৯

মোটরবাইক দুর্ঘটনায় আহত হয়েছেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন এবং তার ছেলে জ্যাকসন। মোড় ঘুরতে গিয়ে মোড় ঘুরতে গিয়ে প্রায় ১৫ মিটার দূরে ছিটকে পড়েন। এতে কোমর আর পায়ে বেশ ব্যথা পেয়েছেন ওয়ার্ন। এরপর নিজে থেকেই হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

হাসপাতালে ভর্তি হলেও গুরুতর কোনো ক্ষতি হয়নি শেন ওয়ার্নের। অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, ‘এখন ভালো আছি। তবে প্রচণ্ড ব্যথা সারা শরীরে। প্রথমে তো মনে হচ্ছিল কোমর আর পায়ের হাড় ভেঙেছে। কিন্তু শেষ পর্যন্ত তেমন কিছু ঘটেনি। বেশ কয়েক জায়গায় কেটে গেছে, এই যা।’

বিগত ২ বছর ধরে মোটরবাইক চালাচ্ছেন এই অজি কিংবদন্তি। রবিবার সকালবেলা নিজের বাইকটি নিয়ে বেড়াতে বেরিয়েছিলেন। তার সঙ্গে ছিলেন ছেলে জ্যাকসন। কিন্তু বাইকটি স্টোরেজে ফেরত দিতে যাওয়ার সময়ই এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পতিত হলেও নিজের কর্তব্যে অবিচল থাকবেন বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ার এই সাবেক লেগস্পিনার। আসন্ন অ্যাশেজ সিরিজে ধারাভাষ্যের দায়িত্ব থেকে সরে আসবেন না।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫টি টেস্ট খেলে ৭০৮টি উইকেট নিজের ঝুঁলিতে নিয়েছেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার সর্বকালের সর্বোচ্চ টেস্ট উইকেট শিকারি এই কিংবদন্তি খেলা ছাড়ার পর ধারাভাষ্যে নিজেকে জড়িয়ে রেখেছেন।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :