পরীমনির সহযোগী রাজের জামিন মেলেনি হাইকোর্টে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২১, ১৯:৫১

অর্থপাচারের অভিযোগে দায়ের করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনির সহযোগী নজরুল ইসলাম রাজকে জামিন দেয়নি হাইকোর্ট।

সোমবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রাজের পক্ষে শুনানি করেন আইনজীবী এ কে রাশেদুল হক। অপরদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।

এ মামলার বিবরণ থেকে জানা যায়, নজরুল ইসলাম রাজ খুলনা মাদরাসা থেকে দাখিল পাস করে ঢাকার মিরপুর সরকারি বাংলা কলেজে পড়ালেখা করে। পরে এক পর‌্যায়ে মাদক ব্যবসায় জড়িয়ে এন. এস করপোরেশন নামের একটি প্রতিষ্ঠানের সিটি ব্যাংক, বনানী শাখার মাধ্যমে ১৮,০৭,২১,৩৫০/ টাকা জমা করেন। যা মাদক ব্যবসার অপরাধলব্ধ আয় বলে জানা যায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বনানী থানার মামলা নং ৭। পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন বিদ্যমান আছে। মাদক ব্যবসার মাধ্যমে উপার্জিত অর্থ স্থানান্তর-রূপান্তর ও ভোগবিলাসে ব্যয় করার মাধ্যমে অর্থপাচারের অপরাধ করায় ফাইন্যান্সিয়াল ক্রাইম, সিআইডির পুলিশ পরিদর্শক মো. মীর কাশেম গত ২৯ সেপ্টেম্বর মামলা দায়ের করেন। তাকে ওই মামলায় গত ১২ অক্টোবর গ্রেপ্তার দেখানো হয়।

১৬ নভেম্বর মহানগর দায়রা জজ আদালতের জামিন নামঞ্জুরের বিরুদ্ধে হাইকোর্টে জামিন আবেদন করেছিলেন রাজ। সেখানে জামিন না পেয়ে তিনি হাইকোর্টে আবেদন করেন।

ঢাকাটাইমস/২৯ নভেম্বর/এআইএম/ইএস

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :