মোবাইল নিষিদ্ধ, ভিকি-ক্যাটের বিয়েতে যাবেন না এই অভিনেতা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১১:৩৫ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১১:১৭

চলতি মাসের ৬ থেকে ১১ ডিসেম্বর বিয়ে ভিকি-কৌশল ও ক্যাটরিনা কাইফের। ইতোমধ্যে সেজে উঠেছে রাজস্থানের বিলাসবহুল প্রাসাদ। সে শহরের ৪৫টি হোটেল বুক করা হয়েছে। নৃত্য পরিকল্পনা শুরু হয়ে গেছে। অতিথি তালিকা নিয়েও কাজ শুরু হয়েছে।

প্রতিদিন নতুন নতুন তথ্য প্রকাশ পাচ্ছে। ক্যাটরিনা এবং ভিকির বিয়ে যেন উৎসব! কিন্তু এই উৎসবে নেই কোনো ক্যামেরা, নেই সাংবাদিক। যেটুকু খবর পাওয়া যাচ্ছে, সবই বলিপাড়ার সূত্রে। এবার তারকা যুগলের বিয়ের খবরে কি সিলমোহর দিলেন বর্ষীয়ান অভিনেতা গজরাজ রাও? কী লিখেছেন গজরাজ?

বুধবার ‘বাধাই হো’ অভিনেতা ইনস্টাগ্রামে ‘ভিক্যাট’ (ভিকি এবং ক্যাটরিনাকে যে নামে ডাক হয়)-এর একটি খবর পোস্ট করেছেন। যেখানে যুগলের একটি ছবির উপরে লেখা, ‘বিয়ের সময়ে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ।’ গজরাজ রাও তার উপরে লিখেছেন, ‘সেলফি তুলতে দেবে না? তাহলে আমি যাব না।’

এ কথা স্পষ্ট হল না, এই চমকপ্রদ নিয়ম কি আদৌ সঠিক, নাকি মশকরা করা হয়েছে? কিন্তু গজরাজ রাওয়ের পোস্ট করা এই খবরটির দাবি, ভিকি এবং ক্যাটরিনার বিয়ে বাড়িতে ফোন নিয়ে ঢোকা যাবে না। অতিথিদের কাছে এমনই অনুরোধ পাঠানো হয়েছে।

যদি এ খবর সত্যি হয়, তাহলে বোঝা যাচ্ছে, নিজেদের জীবনের গুরুত্বপূর্ণ এই অনুষ্ঠানে ব্যক্তিগত পরিসরে বাইরের কাউকে প্রবেশ করতে দিতে চান না দুই তারকা। শুধু তাই নয়, অন্য কোনো অতিথির মাধ্যমে বিয়ের মুহূর্ত যাতে বাইরে প্রকাশ না পায়, সে জন্যই এমন সিদ্ধান্ত।

বলিউড সূত্রে খবর, রাজস্থানের সেই প্রাসাদ ও সংলগ্ন এলাকায় কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। ৫ ডিসেম্বর জয়পুর থেকে ১০০ জন দেহরক্ষী আসবেন বিয়েবাড়িতে। রাজস্থানের পুলিশকর্মীরাও কোমর বেঁধে নেমেছেন দুই তারকার বিয়ে সামলাতে।

ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :