চেয়ারম্যানের উপহারের পাঞ্জাবি পোড়ালেন যুবক

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ১৯:৫১ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ১৯:৪২

ফেসবুকে খোটা দিয়ে কমেন্ট করায় ফেসবুক লাইভে এসে ইউপি চেয়ারম্যানের দেয়া উপহারের দুইটি পাঞ্জাবিতে কেরোসিন ঢেলে আগুন দিয়েছেন এক যুবক। বিষয়টি মুহূর্তের মধ্যে ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নে।

বৃহস্পতিবার বিকালে ইলিশা ইউনিয়নের জংশন বাজারে স্থানীয় মো. ইকবাল হোসেন রাজু নামে এক যুবক এ কাজটি করেন। বিকাল ৫টার দিকে সে তার নিজ ফেসবুক আইডিতে পাঞ্জাবি পোড়ানোর পুরো বিষয়টি লাইভ করেন।

এসময় ইকবাল হোসেন তার ফেসবুকে লিখেন, আসলে অনেক দিন যাবত পূর্ব ইলিশা ইউনিয়নের একজন চেয়ারম্যানের সাথে ছিলাম, তার প্রচার-প্রচারণা করেছি। কিছুদিন ধরে তার প্রচার-প্রচারণা করি না, কিছু দিন যাবত ইউনিয়ন নিয়ে কিছু (ইউনিয়নের সমস্যা নিয়ে) পোস্ট করি, যদিও কাউকে নাম ম্যানশন করে করি না। কিন্তু পূর্ব ইলিশা ইউনিয়নের চেয়ারম্যানসহ তার কিছু লোক সেখানে গায়ে পড়ে বিভিন্নভাবে কমেন্ট করে। সে আমাকে দুই ঈদে দুইটি পাঞ্জাবি দিয়েছে, সেটা তার একজন কর্মী আমার কমেন্টে উল্লেখ করেছে, মানে খোটা দিয়েছে, তাই তার দেওয়া দুইটি পাঞ্জাবি পুরে ছাই করে দিয়েছি। তার থেকে সরে গেছি কেনো সেটা কেউ জানতে চায়নি।

এছাড়াও পাঞ্জাবিতে আগুন দেয়ার সময় তার পাশে থাকা একজনকে বলতে শোনা গেছে যে, ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাসনাইন আহমেদ হাসান মিয়ার দেয়া ঈদের উপহারের পাঞ্জাবিতে আগুন দিচ্ছেন ইকবাল হোসেন রাজু। ফেসবুক লাইভ ভিডিওর নিচে অনেকে ইতিবাচক কমেন্ট করে তাকে উৎসাহ দিয়েছেন। আবার কেউ নেতিবাচক কমেন্টও করেছেন।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :