অপহরণের ছয় দিন পর শিশুর লাশ উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২১, ১৭:৪৯

নরসিংদীর রায়পুরায় অপহরণের ছয় দিন পর ইকরামুল হক ইয়ামিন (৮) নামে এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার উত্তরবাখরনগর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের একটি ক্ষেত থেকে হাত, পা বাঁধা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইয়ামিন উত্তরবাখরনগর ইউনিয়নের মালোশিয়া প্রবাসী জামাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের ইউসুফ মিয়া (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, ভোটের দিন ইয়ামিনের মা ভোট দিয়ে আসার পর ছেলে ইয়ামিনকে দীর্ঘক্ষণ খুঁজে না পেয়ে বিষয়টি থানায় জানায়। পরে অপহরণকারী একজন ইয়ামিনের মাকে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে এক পর্যায়ে ৫ লক্ষ টাকায় ছেলেকে ফিরে পেতে চুক্তিবদ্ধ হয় ইয়ামিনের মা। এমতাবস্থায় দীর্ঘ ছয় দিন অতিবাহিত হওয়ার পর শুক্রবার সকালে অর্ধগলিত অবস্থায় শিশুটির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পরে পুলিশ, র‌্যাব, পিবিআই ও সিআইডির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে।

রায়পুরা থানার উপপরিদর্শক জহুরুল ইসলাম জানান, শুক্রবার সকালে আমারা অর্ধগলিত অবস্থায় বাচ্চার মরদেহটি উদ্ধার করি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। আসামি ধরার চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :