রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে জামায়াতের আমির 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২৪, ১৩:৩৯

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, “ঘূর্ণিঝড়সহ সব বিপদ-মুছিবত মহান আল্লাহর পক্ষ থেকে আসে। কোনো বিপদই স্থায়ী থাকে না। আল্লাহ তা’য়ালার পরীক্ষা শেষ হলে বিপদও কেটে যায়। সাম্প্রতিক কালের ভয়াবহ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্তদের পাশে জামায়াতে ইসলামী সাধ্যমত সর্বোচ্চ সহযোগিতা নিয়ে দাঁড়িয়েছে। এ কঠিন পরিস্থিতিতে মূলত প্রধান দায়িত্ব সরকারের ওপরেই বর্তায়। সরকারের উচিত সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ানো।”

তিনি দেশের হৃদয়বান ও বিত্তবানদের বিপন্ন এ মানুষগুলোর সাহায্যে যার যার জায়গা থেকে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।

ডা. শফিকুর রহমান বুধবার পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ধূলেশ্বর ইউনিয়নে ঘূর্ণিঝড় রেমালের আঘাতে নিহতদের পরিবারকে শান্তনা এবং ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ও উপহার সামগ্রী প্রদানপূর্ব এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা আমীর অধ্যাপক মু. শাহ আলমের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি এবিএম সাইফুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মু. শাহাবুদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগরীর আমির অধ্যক্ষ জহির উদ্দিন মু. বাবর এবং অন্যান্য নেতারা।

জামায়াত আমির ডা. শফিকুর রহমান ঘূর্ণিঝড়ে নিহতদের মাগফেরাতের জন্য এবং আহতদের দ্রুত আরোগ্য কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করেন। তিনি নিহতদের পরিবারকে শান্তনা প্রদান করেন এবং আহতদের খোঁজখবর নেন। তিনি ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে নগদ অর্থ এবং উপহার সামগ্রী প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্য ধর্মাবলম্বীর ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মম্যেও উপহার সামগ্রী প্রদান করেন তিনি।

(ঢাকাটাইমস/২৯মে/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :