বিগব্যাশ লিগ

থান্ডার্সকে হারিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে সিক্সার্স

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২২, ২০:০১

সিডনিতে অনুষ্ঠিত বিগব্যাশের ম্যাচে সিডনি সিক্সার্স টসে হেরে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৯৭ রান করে। তার জবাবে সিডনি থান্ডার্স ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে তোলে ১৩৭ রান। ফলে ৬০ রানে জয় পায় জস ফিলিপস বাহিনী। আর এ জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে সিডনি সিক্সার্স।

সিডনি সিক্সার্স প্রথমে ব্যাট করতে নেমে শুরুতে ভালো করতে পারেনি। প্রথম ওভারের দ্বিতীয় বলে জ্যাক এডওয়ার্ডস ৫ বলে ২ রান করে সাজঘরে ফেরেন। তখন দলীয় রান ছিলো ৫। পরের উইকেটে খেলতে নেমে ড্যানিয়েল হিউজ ও জস ফিলিপস মিলে দলকে ভালো পজিশনে পৌঁছে দেয়।

তারা দুজনে মিলে ৮২ রানরে পার্টনারশিপ করেন। জস ফিলিপস ৫৭ রান করে আউট হন। আর হিউজ ৪৮ বল খেলে ৬৬ রান করেন। এদিকে ড্যানিয়াল ক্রিশ্চিয়ান ৪ রানে, জর্ডান সিল্ক ৮ রানে আউট হয়।

অন্যদিকে শেষ পর্যন্ত খেলে গিয়ে মোজেস হ্যানরিক্স ৪৭ রানে অপরাজিত থাকেন। আর কিছু বল থাকলে হয়তো ফিফটি করতে পারতেন তিনি এবং শন অ্যাবোর্ট ১ বলে একটি ছয় মেরে অপরাজিত থাকেন।

সিডনি থান্ডার্স শুরু থেকে তেমন ভালো খেলতে পারেনি। প্রথম ওপেনার ম্যাথু গিলকিস ৭ বলে ৬ রান করে আউট হন। পরের উইকেটে খেলতে নেমে জেসন সাঙ্গা ও অ্যালেক্স হেলস মিলে দলের হাল ধরার চেষ্টা করলেও বেশি সময় ক্রিজে থাকতে পারেনি কেউ। হেলস ২৩ রানে, এবং জেসন সাঙ্গা ২২ রান করে আউট হয়। পরে নামের প্রতি সুবিচার করতে পারেনি প্লেয়াররা

অ্যালেক্স রোস শূন্য রানে, ড্যানিয়াল সামস, ওলিভার ড্যাভিস ১ রানে ও নাথান ম্যাকএনড্র ১ রান করে আউট হয়। পরে নামের প্রতি সুবিচার করতে পারেনি প্লেয়াররা। গ্রিস গ্রিন ফিফটি করলেও দলকে জেতাতে পারেনি। ৩১ বলে ৪টি চার ও একটি ছয়ের মাধ্যমে ৫০ রান করে আউট হন তিনি।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/বিজেড/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :