আইসোলেশন থেকে রোগী পালানোর ঘটনায় ওয়ার্ডবয়কে শোকজ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ০১:১৮

কর্তব্যে অবহেলায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের ওয়ার্ডবয় আহসানকে শোকজ করা হয়েছে। আইসোলেশন ওয়ার্ড থেকে রোগী পালানোর ঘটনায় তাকে শোকজ করে হাসপাতাল কর্তৃপক্ষ। সেই সাথে আগামী ৩ দিনের মধ্যে কারণদর্শানো নোটিশের জবাব দিতে বলা হয়েছে। বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. ওয়াহেদ মাহমুদ রবিন।

এর আগে গত ৯ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার গ্রামের আবুল কালাম আজাদ (৪৫) চুয়াডাঙ্গার দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেন। সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা করলে করোনা শনাক্ত হয়। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়।

মঙ্গলবার সদর হাসপাতালের আইসোলেশনে বসে তিনি সকালের খাবার খেলেও দুপুরের খাবার দেয়ার সময় তাকে আর খুঁজে পাওয়া যায়নি। খাবার পরিবেশনকারী আইসোলেশন ওয়ার্ডে আবুল কালাম আজাদকে না পেয়ে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানায়। হাসপাতাল কর্তৃপক্ষ সারাদিন খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাইনি।

ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, গত মঙ্গলবার সকালে আবুল কালাম আজাদ করোনার নমুনা পরীক্ষার জন্য রেড জোন থেকে বের হন। রাতে চিকিৎসক-নার্সরা খোঁজ নিতে গিয়ে জানতে পারেন, তিনি তার সিটে ফেরেননি। এ ঘটনায় ওই ওয়ার্ডে ডিউটিরত ওয়ার্ডবয়কে শোকজ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :