যাত্রী মাস্ক না পরায় মাঝ আকাশ থেকে ফিরল বিমান!

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২২, ০৯:০৩

বিশ্বজুড়ে ভয়াবহ থাবা বিস্তার করেছে মহামারি করোনা। এই অবস্থায় সবখানেই স্বাস্থ্যবিধি মানার ওপর জোর দেওয়া হচ্ছে। কিন্তু কিছু মানুষ কোনোভাবেই নিয়ম-নীতির তোয়াক্কা করতে চান না। এতে ভোগান্তিতে পড়তে হয় অন্যদের। এমনই একটি ঘটনা ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রে।

আমেরিকার মায়ামি থেকে বুধবার রাতে লন্ডন যাচ্ছিল একটি বিমান। সেই বিমানের এক নারী যাত্রী কিছুতেই মাস্ক পরতে রাজি হননি। সে জন্য মাঝ আকাশ থেকে আবার মায়ামিতে ফিরে এসেছে ওই বিমান। এর জেরে বিপাকে পড়েছেন ওই বিমানের বাকি যাত্রীরা।

বার বার বলা সত্ত্বেও মধ্য চল্লিশোর্ধ ওই নারী মাস্ক পরতে চাইছিলেন না। তখনই বিমানের কর্মীরা লন্ডনগামী বিমান মায়ামিতে ফেরানোর সিদ্ধান্ত নেন। প্রায় দেড় ঘণ্টায় উড়ে যাওয়ার পর বিমানটি ফিরিয়ে আনা হয়েছে। মায়ামিতে নামতেই খবর দেওয়া হয় মায়ামি পুলিশকে। তারা এসে ধরে করে নিয়ে যায় মাস্ক পরতে না চাওয়া ওই নারীকে।

ওই নারী আমেরিকান না ব্রিটিশ এ ব্যাপারে কিছু জানা যায়নি। তবে তাকে গ্রেপ্তারও করা হয়নি। কিন্তু মায়ামি ফিরে আসায় সমস্যায় পড়েন বিমানের বাকি যাত্রীরা। তাদের অধিকাংশই বুঝতে পারেননি কেন ফিরে এলো সেই বিমান। বৃহস্পতিবার তাদের আবার ১২৭ জন যাত্রীকে লন্ডনে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :