অভিমান ভুলে কি এক হতে চলেছেন হৃত্বিক-কারিনা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২২, ০৯:৫৬

বলিউডের জনপ্রিয় অনস্ক্রিন জুটি ছিলেন হৃত্বিক রোশনও কারিনা কাপুর খান। ছিলেন বলা হচ্ছে, কারণ বহু বছর তারা একসঙ্গে কোনো কাজ করেন না। ২০০৩ সালে শেষবার ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। এরপর আর একে অন্যের সঙ্গে কাজ করেননি।

সে সময় হৃত্বিক-কারিনার প্রেম ছিল বলিউডের সবচেয়ে চর্চিত বিষয়। হৃত্বিকের প্রতি এতটাই ফিদা ছিলেন কারিনা যে, প্রেমিকের জন্য নাকি হাতের শিরা পর্যন্ত কেটেছিলেন। কিন্তু ছেলের সঙ্গে কারিনার সম্পর্ক সে সময় ভালো চোখে দেখেনি রোশন পরিবার। কারণ, হৃত্বিক তখন বিবাহিত। সুজান খানের স্বামী। সন্তানও ছিল।

যার কারণে অনেকটা অভিমান বুকে নিয়ে দূরে সরে গিয়েছিলেন কারিনা। অবশেষে সেই অভিমান বোধহয় ভাঙতে চলেছে। বলিউডে গুঞ্জন, ফের একসঙ্গে পর্দায় আসতে চলেছেন সাবেক এই লাভবার্ডস। জংলী পিকচার্সের প্রযোজনায় একটি ছবিতে অভিনয়ের কথা চলছে তাদের। ছবিটি নির্মাণের দায়িত্বে আছেন খ্যাতনামা এক পরিচালক। তিনিই ছবিটি অফার করেছেন হৃত্বিক ও কারিনাকে।

ছবির নামও ইতোমধ্যে ঠিক করে ফেলেছেন নির্মাতারা। ছবির নাম ‘উলাজ’। কিছুদিনের মধ্যেই ছবির স্ক্রিপ্ট রিডিং সেশন। কারিনাকে চিত্রনাট্য শোনাবেন পরিচালক। অন্যদিকে ডেটের কারণে এখনও এই ছবিকে হ্যাঁ অথবা না কিছুই বলেননি হৃত্বিক। বিগ বাজেটের এই ছবি পুরোটাই শুট হওয়ার কথা মুম্বাইয়ের বাইরে। তাই ডেট এক্ষেত্রে বড় ফ্যাক্টর।

২০০০ সালে একসঙ্গে বলিউডে পা রাখার কথা ছিল হৃত্বিক ও কারিনার। ‘কাহো না প্যায়ার হ্যায়’ ছবিতে অভিনয় করার কথা ছিল কারিনার। কিন্তু সেই ছবি হিরোকেন্দ্রিক হওয়ায় মেয়েকে ডেবিউ করতে দেননি কারিনার মা ববিতা কাপুর। এরপর অভিষেক বচ্চনের ‘রিফিউজি’ ছবিতে ডেবিউ করেন কারিনা।

এরপর ২০০১ সালে ‘কাভি খুশি কাভি গম’ ছবিতে হৃত্বিক-কারিনা জুটিকে পর্দায় আনেন করণ জোহর। পরবর্তীতে ‘ইঁয়াদে’, ‘মুঝসে দোস্তি করোগি’ এবং শেষবার ২০০৩ সালে ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’ ছবিতে একসঙ্গে দেখা যায় তাদের। তারপর, ব্যক্তিগত কারণেই একে অপরের সঙ্গে আর ছবি করতে চাননি তারা।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :