গাইবান্ধায় নিখোঁজের চার দিন পর দিনমজুরের মরদেহ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২২, ২০:৩৪

গাইবান্ধায় নিখোঁজের চার দিন পর পুকুর পাড় থেকে রফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের পশ্চিম কোমরনই গ্রামের একটি পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রফিকুল ইসলাম পশ্চিম কোমরনই গ্রামের সবুর উদ্দিনের ছেলে। পেশায় তিনি দিনমজুর এবং ব্যক্তি জীবনে অবিবাহিত ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন রফিকুল ইসলাম। দীর্ঘদিন থেকে তিনি মৃগী রোগে ভুগছিলেন। স্থানীয়রা বুধবার সকালে বাড়ির অদুরে একটি পুকুর পাড়ে রফিকুলের নাক-মুখে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তবে পরিবার থেকে কোন অভিযোগ না করায় লাশ দাফন কাফনের অনুমতি দিয়েছে পুলিশ।

নিহতের চাচা বছির উদ্দিন বলেন, ‘সকালে খবর পাওয়ার পর গিয়ে দেখতে পাই রফিকুলের নাক-মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। সে সময় এলাকাবাসীর পরামর্শে পুলিশকে খবর দেওয়া হয়’। রফিকুল অবিবাহিত এবং দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন বলেও তিনি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি মাসুদুর রহমান জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবার এবং এলাকাবাসীর কোন অভিযোগ বা ময়নাতদন্তের জন্য আগ্রহ না থাকায় লাশ দাফন কাফনের জন্য বলা হয়েছে’। তবে এ ঘটনায় মৃত্যুর প্রকৃত কারণ অনুসন্ধান চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :