‘দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে’

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২২, ২২:২২

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বিএনপির নির্বাহী কমিটির সহ-সভাপতি আবুল খায়ের ভূঁইয়া বলেছেন, দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। ফখরুদ্দিনের ১৩ বছরের আশির্বাদ হিসেবে চলছে স্বৈরাচার এই সরকার। অবৈধ ভোটে নির্বাচিত প্রতিটি এমপি-মন্ত্রী। দিনের ভোট রাতে দিয়ে নির্বাচিত হয়েছেন তারা।

বুধবার দুপুরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোসহ বিএনপির নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

এ সময় আবুল খায়ের ভূঁইয়া আরও বলেন, মানুষ চায় তত্ত্বাবধায়ক সরকার। সাধারণ মানুষ এই স্বৈরাচার সরকারকে পছন্দ করে না। এ জন্য তত্ত্ববধায়ক সরকারের মাধ্যমে ভোট চায়।

তিনি বলেন, নিশি রাতে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে ক্ষমতায় আসা আওয়ামী ফ্যাসিস্ট সরকারের ভয়াবহ দুঃশাসনে দেশের তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতিতে ছেয়ে গেছে দেশ। তাই আগামী দিনের কঠোর আন্দোলনের ডাক দিয়ে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তিসহ দেশের জনগণকে মুক্ত করতে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগীয়) আব্দুল খালেক, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক আবু সুফিয়ান (দুলাল), কৃষকদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির জলবায়ু বিষয়ক সম্পাদক লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎ,জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কাজী আখতারুজ্জামান জুয়েল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী, জেলা যুবদলের সভাপতি সাইফুল্লাহ রুবেল, জেলা মহিলাদলের সাংগঠনিক সম্পাদক সীমা পারভীন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোরশেদ আযমসহ দলের সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

(ঢাকাটাইমস/২মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :