নোয়াখালীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২২, ১৯:২৫

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে অভিযান চালিয়ে মাহফুজুর রহমান (৩০) ও হেলাল উদ্দিন (১৯) নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার দুপুরে গ্রেপ্তারদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেপ্তাররা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ এলাকার জায়ুডগি এলাকার আবুল খায়েরের ছেলে মাহফুজুর রহমান ও একই এলাকার মকবুল আহমেদের ছেলে হেলাল উদ্দিন। তারা দুইজন আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত ৩ মার্চ রাতে আন্ডারচর ইউপির পশ্চিম মাইচরা গ্রামের বেঁড়িবাধের ওপরের দোকানের সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় মোটরসাইকেলের মালিক মোবারক উল্যাহ থানায় এসে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগেরভিত্তিতে মোটরসাইকেল উদ্ধার ও চোরদের ধরতে অভিযান নামে পুলিশ। এর ধারাবাহিকতায় রবিবার গভীর রাতে আন্ডারচর ইউপির বানিয়া সমাজ এলাকায় এসআই মুহিউদ্দিনের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় একটি পাওয়ারটিলার গাড়িতে থাকা খড়ের নিচ থেকে চোরাই ওই মোটরসাইকেলটি জব্দ ও চোরচক্রের দুই সদস্য মাহফুজ এবং হেলালকে গ্রেপ্তার করা হয়।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মুহিউদ্দিন মাসুম বলেন, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের ওই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :