নরসিংদীর সাব-রেজিস্ট্রি অফিসে দুদকের অভিযান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২২, ২২:২৩

স্ট্যাম্প ফি, রেজি ফি, স্থানীয় কর, উৎস কর খাতে গত তিন মাসে ৭০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ আমলে নিয়ে নরসিংদী জেলা সাব-রেজিস্ট্রার অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)

বুধবার বিভিন্ন অনিয়মের অভিযোগে দুদকের সমন্বিতে জেলা কার্য়ালয়-২ এনফোর্সমেন্ট টিম নরসিংদী সদর সাব রেজিস্ট্রি অফিসে অভিযান চালায়। দুদকের অভিযানে অর্থ আত্মসাতের বিষয়ে সত্যতা পাওয়া। অভিযানটি পরিচালনা করেন সংস্থাটির উপ পরিচালক মো. জাহাঙ্গীর।

দুদক জনসংযোগ দপ্তরের দেওয়া তথ্য সূত্রে জানা যায়, নরসিংদী সদর সাব-রেজিস্ট্রার এর বিরুদ্ধে দলিল সম্পাদনকালে ২০০১ হতে ২০২১ সাল পর্যন্ত সংগৃহীত স্ট্যাম্প ফি, রেজি ফি, স্থানীয় কর, উৎস কর খাতের টাকা আত্মসাৎ করে আসছেন।

এনফোর্সমেন্ট টিমের দেওয়া তথ্য থেকে জানা যায়, ২০২১ সালের ফি আদায়ের রেজিস্ট্রারগুলো যাচাই করে শুধু সেপ্টেম্বর হতে নভেম্বর পর্যন্ত তিন মাসে মোট ৭০ লাখ ৬৮ হাজার ৩৩৪ টাকা আত্মসাতের প্রমাণ পায় দুদক।

দুদক এনফোর্সমেন্ট টিম অভিযান পরিচালনার সময় ২০০১ সাল থেকে ২০২০ সাল পর‌্যন্ত বিগত বিশ বছরের ফি আদায়ের রেজিস্ট্রারসমূহ দাখিল করতে কর্তব্যরত অফিসারদের বলেন দুদকের এনফোর্সমেন্ট টিম।

একইদিনে ময়মনসিংহ জেলার খয়রাজুরি থেকে খন্দকপাড়া পর্যন্ত রাস্তা নির্মাণে নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহারের অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে দুদক।

ঢাকাটাটাইমস/৩০মার্চ/এসআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :