উজানীজোড়া ফাউন্ডেশনের সংবর্ধনা ও ইফতার মাহফিল

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২২, ২১:৪০

সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে উজানীজোড়া ফাউন্ডেশন, ঢাকা। শুক্রবার রাজধানীর শান্তিনগরের চামেলীবাগে ফাউন্ডেশনের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার।

এ সময় আরো বক্তব্য দেন- ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. শফিকুর রহমান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির চেয়ারম্যান, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাস্টার প্রমুখ।

উজানীজোড়া ফাউন্ডেশনের পক্ষ থেকে এবার আটজন বিশিষ্ট ব্যক্তিকে সংবর্ধনা দেয়া হয়।

আলোচনা সভায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে বাংলাদেশে ইসলামের প্রচার ও প্রসার ঘটিয়েছেন। জাতির জনকের সুযোগ্য কন্যা তারই ধারাবাহিকতায় সারাদেশে মডেল মসজিদ নির্মাণ করেছেন। ইসলামের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

তিনি বলেন, শেখ হাসিনা একজন খাঁটি মুসলমান। তিনি নিজে অত্যন্ত ধার্মিক। আমাদের পরম সৌভাগ্য যে আমাদের দেশের প্রধানমন্ত্রী একজন অত্যন্ত ধার্মিক এবং দেশপ্রেমিক।

তিনি আরও বলেন, রমজান আমাদের আত্মশুদ্ধির অন্যতম হাতিয়ার। রমজান মাসে শিক্ষা কাজে লাগিয়ে আমাদের সমাজ থেকে সবধরনের পাপাচার বিতাড়িত করতে হবে। মহতী উদ্যোগ এবং কর্মের মাধ্যমে মানুষের মাঝে বেঁচে থাকার জন্য সবাইকে প্রয়াস চালাতে হবে। দেশকে দুর্নীতিমুক্ত করতে হবে।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :