আইপিএল ছাড়ছেন উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২২, ১৪:১৭

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) মঙ্গলবার রাতের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স বিপক্ষে জয় তুলে নিয়েছে সানরাইজার্সের হায়দরাবাদ। ম্যাচ জেতার পর নতুন খবর জানান দলটির অধিনায়ক কেইন উইলিয়ামসন। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আইপিএল ছাড়ছেন এই কিউই তারকা ক্রিকেটার।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজিটি। সেই পোস্টে উইলিয়ামসনকে শুভকামনা জানানো হয়েছে। আর লিখেছে, ‘রাইজার ক্যাম্পের সবাই কেন উইলিয়ামসন এবং তার স্ত্রীর জন্য শুভকামনা জানাচ্ছে। তাদের অবারিত আনন্দ দিয়ে যেন নিরাপদে নতুন অতিথির আগমন হয়।’

আইপিএলের এবারের আসরের প্লে-অফ খেলা অনেকটাই অনিশ্চিত হায়দরাবাদের। কেননা ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলেরেআট নম্বরে অবস্থান করছে একবারের চ্যাম্পিয়নরা। সেরা চারে জায়গা করে নিতে হলে শুধু নিজেদের শেষ ম্যাচ জিতলেই হবে না, সেই সঙ্গে তাকিয়ে থাকতে হবে অন্যান্য ম্যাচগুলোর দিকেও।

দলকে এমন পরিস্থিতিতে রেখে দেশে ফিরে যাচ্ছেন উইলিয়ামসন। তার অনুপস্থিতে হায়দরাবাদের নেতৃত্বে আসতে পারেন দলের ডানহাতি পেসার ভুবনেশ্বর কুমার। কেননা এর আগেও তিনি দলকে নেতৃত্ব দিয়েছেন। তবে দলের উইকেটকিপার ব্যাটার নিকোলাসের পুরানের নামও শোনা যাচ্ছে।

উল্লেখ্য, এবারের আসরে নিজের শেষ ম্যাচে দলকে জয়ের স্বাদ পাইয়ে দিয়েছেন উইলিয়ামসন। মঙ্গলবার রাতে ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৯৩ রান তুলে হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে ১৯০ রানে থেমেছে মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংস।

(ঢাকাটাইমস/১৮মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :