২৩ লাখ টাকাসহ ঢাকায় ধরা কক্সবাজারের সার্ভেয়ার আতিকুর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুলাই ২০২২, ০০:৪৯ | প্রকাশিত : ০২ জুলাই ২০২২, ০০:২৫

ব্যাগভর্তি ২৩ লাখ টাকাসহ ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ধরা পড়েছেন কক্সবাজার জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ (এলএও) শাখার সার্ভেয়ার আতিকুর রহমান। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শাহজালাল বিমানবন্দরে তাকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আটক করা হয়।

এর আগে কক্সবাজার থেকে সকাল ৯টায় ইউএস-বাংলার একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে রওনা দেন আতিকুর রহমান। শাহজালাল বিমানবন্দরে তল্লাশিতে টাকাসহ আটকের পর জিজ্ঞাসাবাদে এ টাকার উৎস সম্পর্কে কোনো সদুত্তর দিতে পারেননি কক্সবাজার জেলা প্রশাসনের এ সার্ভেয়ার।

বিমানবন্দরের একটি সূত্র জানায়, সার্ভেয়ার আতিকুর রহমানকে আটক পরবর্তী তার পরিচয় নিশ্চিত হয়ে বিকাল সাড়ে চারটার একটি ফ্লাইটে কক্সবাজারে ফেরত পাঠানো হয়। কক্সবাজার বিমানবন্দর থেকে তাকে জেলা প্রশাসনের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। রাতেই তাকে পুলিশে দিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন।

সার্ভেয়ার আতিকুর রহমানের বাড়ি সিরাজগঞ্জে। তিনিসহ তিনজন সার্ভেয়ার কক্সবাজারের মহেশখালীতে সরকারের প্রায় ১৫টি প্রকল্পের ভূমি অধিগ্রহণের দায়িত্বে ছিলেন। উড়োজাহাজে করে ঢাকায় নিয়ে যাওয়া ২৩ লাখ টাকার বৈধ কোনো উৎস দেখাতে না পারায় আতিকুরের বিরুদ্ধে কক্সবাজার মডেল থানায় মামলা দায়ের করা হচ্ছে।

(ঢাকাটাইমস/০২জুলাই/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :