ওয়াশিং মেশিন পরিবহনের আড়ালে মাদকের কারবার, অবশেষে...

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০২২, ২১:৫৫

কুরিয়ার সার্ভিসে ওয়াশিং মেশিন পরিবহনের আড়ালে মাদক ব্যবসা করতো একটি চক্র। এমন অভিযোগে রাজধানীর হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে মো. রুহুল আমিন ওরফে সাজ্জাদ নামের এক মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-২। সংস্থাটির ভাষ্য, সীমান্তবর্তী কক্সবাজার ও টেকনাফ থেকে আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে নিত্য নতুন বিশেষ বিশেষ পন্থা অবলম্বন করে রাজধানীতে মাদক নিয়ে আনতো চক্রটি। এ সময়ে তার কাছ থেকে ওয়াশিং মেশিনের ভিতরে লুকানো অবস্থায় ২৮ হাজার ২৭৫ পিস ইয়াবা যার দাম ৮৪ লাখ ৮২ হাজার ৫০০ টাকা, দুইটি মুঠোফোন, নগদ চার হাজারটাকা এবং মাদক বহন কাজে ব্যবহৃত একটি ওয়াশিং মেশিন উদ্ধার করা হয়।

বুধবার সন্ধ্যায় র‌্যাব-২এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক ঢাকাটাইমসকে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে র‌্যাব-২ এর দল জানতে পারে যে, কক্সবাজার থেকে কুরিয়ারে পার্সেলের মাধ্যমে মাদকের একটি বড় চালান ঢাকায় আসছে। এরপর র‌্যাব-২ এর দল রাত পৌনে একটার দিকে হাজারীবাগ থানার বেড়িবাঁধের মেইন রোড একটি পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের সামনে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চালায়। অভিযানে মো. রুহুল আমিন ওরফে সাজ্জাদ নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময়ে তার কাছ থেকে ওয়াশিং মেশিনের ভিতরে লুকানো অবস্থায় ২৮ হাজার ২৭৫ পিস ইয়াবা যার দাম ৮৪ লাখ ৮২ হাজার ৫০০ টাকা, দুইটি মুঠোফোন, নগদ চার হাজারটাকা এবং মাদক বহন কাজে ব্যবহৃত একটি ওয়াশিং মেশিন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত সাজ্জাদের বরাত দিয়ে র‌্যাব-২এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক ঢাকাটাইমসকে বলেন, তিনি একটি সংঘবদ্ধ মাদক চোরাকারবারি চক্রের সদস্য। সাজ্জাদ দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী কক্সবাজার ও টেকনাফ থেকে রাজধানীতে মাদক নিয়ে আসতো। মাদক আনার ক্ষেত্রে এই চক্রটি আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে নিত্য নতুন বিশেষ বিশেষ পন্থা অবলম্বন করতো। তিনি সংঘবদ্ধচক্রের একজন ডিলার হিসেবে কাজ করেন। এই মাদক রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো।

আটক মো. রুহুল আমিন ওরফে সাজ্জাদ চট্টগ্রাম জেলার আব্দুস সবুরের ছেলে।

ঢাকাটাইমস/১০ আগস্ট/এএ

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :