ওবায়দুল কাদের বিএনপিকে নিয়ে সকাল-সন্ধ্যা বাউল সংগীত গান: রিজভী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২২, ২০:৩৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বাউল শিল্পী বলে আখ্যা দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

কাদেরের সমালোচনা করে তিনি বলেন, উনি সকাল-সন্ধ্যা সাংবাদিকদের সামনে বাউল সংগীত গান। সেই গানে দেশের কোনো কথা নেই, শুধু বিএনপি আর বিএনপি।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা রহিম হত্যার প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন।

এসময় রিজভী অভিযোগ করে বলেন, সরকারপ্রধানের নিকট আত্মীয়রা মেগা প্রজেক্টের নামে দুর্নীতিতে জড়িত। তাই সরকার অর্থ পাচারকারীদের নাম প্রকাশ করছে না। দেশ কোথায় উন্নতি হয়েছে! জনজীবনে অস্থিরতা। ভোগান্তি, যানজট আর লুটপাট।

তিনি বলেন, এই সরকারের আমলে প্রতিষ্ঠিত হয়েছে মিথ্যার স্কুল, ব্যাংক ডাকাতির স্কুল আর সন্ত্রাসী বানানোর স্কুল।

ওবায়দুল কাদেরের প্রসঙ্গ টেনে রিজভী বলেন, তিনি বলছেন ভোলায় আগে ছাত্রদল হামলা করেছে। তারা হামলা করলে কি পুলিশ হাত গুটিয়ে বসে থাকবে। আপনার এই ধরনের উস্কানিমূলক বক্তব্যের কারণেই পুলিশ আজ বেপরোয়া। রাজপথে ফয়সালা হবে। আন্দোলনের উত্তাল ঢেউয়ে আপনার পুলিশ দেখবে জনগণ কী জিনিস।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করেন বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম। সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

ঢাকাটাইমস/১১আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :