কবে বিয়ে করবেন মালাইকাকে? যা জানালেন অর্জুন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২২, ১৬:৫০

বলিউডের অসম জুটি অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। অফস্ক্রিন জুটিদের মধ্যে অন্যতম। প্রথম দিকে সম্পর্ক নিয়ে লুকোছাপা থাকলেও এখন অর্জুনের একটাই মন্ত্র- ‘খুল্লাম খুল্লা প্যায়ার করেঙ্গে হম দোনো।’ তাদের সম্পর্ক নিয়ে অনেকেই খুশি।

কিন্তু ছোট থেকেই পারিবারিক নানা সমস্যার মধ্যে বড় হয়েছেন অর্জুন। সেই একই সমস্যার মধ্যে মালাইকার ছেলে আরহান পড়ুক, তা তিনি মোটেই চান না। মালাইকার জীবনে যেমন অর্জুন গুরুত্বপূর্ণ, তেমনই গুরুত্বপূর্ণ তার পরিবার এবং সন্তান।

তাহলে মালাইকাকে কবে বিয়ে করবেন অর্জুন? এই প্রশ্ন অনেক বারই উঠেছে। সম্প্রতি পরিচালক-প্রযোজক করণ জোহরের সঙ্গে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে আড্ডার সময় সেই প্রশ্নেরই উত্তর দিলেন নায়ক।

অর্জুন বলেন, ‘আগে নিজের পায়ের নীচের মাটি শক্ত করতে চাই। তারপর বিয়ে। অর্থনৈতিক ভাবে সাফল্যের কথা বলছি না। কিন্তু পেশাদার হিসাবে নিজেকে প্রমাণ করতে চাই। আর নিজে খুশি না থাকলে সঙ্গীকেও খুশি রাখা সম্ভব নয়।’

অর্থাৎ, আপাতত ক্যারিয়ারেই মনোযোগ দিতে চান এই অভিনেতা। কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে তার ‘এক ভিলেন রিটার্নস’। ছবিটি বক্স অফিসে খুব একটা ভালো ফল করতে পারেনি। নিজেকে তাই আরও নতুন ভাবে দর্শকের সামনে তুলে ধরার চেষ্টায় অর্জুন।

(ঢাকা টাইমস/১৩ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :