মুহূর্তেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২২, ১৭:৫২

চলতি মাসের ২৭ তারিখেই পর্দা উঠছে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ের। এশিয়া কাপ শুরুর একদিন পরেই পরস্পরের বিপক্ষে মাঠে নামবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল পাকিস্তান ও ভারত। ক্রিকেটবিশ্বের অন্যতম সেরা দুদলের এই ম্যাচের টিকিট বিক্রি বিক্রি হয়েছে মুহূর্তেই মধ্যেই। মঙ্গলবার রাতে অনলাইনে কয়েক মিনিটেই মধ্যেই শেষ হয়ে যায় টিকিট।

ক্রিকেটপাড়ায় ভারত-পাকিস্তান নিয়ে আগ্রহ অনেকের। আর ম্যাচটিই যদি হয় এই দুই দলের, তবে তো কোনো কথাই নেই। শেষবার টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। এবার পরস্পরের বিপক্ষে মাঠে নামবে এশিয়া কাপে।

অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান প্লাটিনামলিস্টকে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য এশিয়া কাপের অনলাইন টিকিট বিক্রির দায়িত্ব দেওয়া হয়েছে। পাকিস্তানের সংবাদ মাধ্যম দ্য নিউজ ইন্টারন্যাশনালের তথ্যমতে জানাচ্ছে, পরম আরাধ্য সেই ম্যাচের টিকিট বুকিং করতে প্রায় সাড়ে সাত লাখ মানুষ হুমড়ি খেয়ে পড়েছিলেন

তখন এতটাই চাপ পড়ে যে ওয়েবসাইটটি কিছুক্ষণের জন্য বন্ধই হয়ে যায়। তবুও টিকিট শেষ হতে কয়েক মিনিটের বেশি লাগেনি। এছাড়া সশরীরে উপস্থিত হয়েও টিকিট কেনার ব্যবস্থা রাখা হয়েছিল। সেগুলোর জন্য দুই ঘণ্টা আগে থেকেই লাইনে দাঁড়িয়ে ছিলেন টিকিটপ্রত্যাশীরা।

আসন্ন এশিয়া কাপের নতুন সূচির ‘এ’ গ্রুপে রয়েছে ভারত-পাকিস্তান। সেই গ্রুপে খেলবে বাছাইপর্ব থেকে উঠে আসা আরেকটি দেশ। অঘটন না ঘটলে গ্রুপের প্রথম দু’টি স্থানে থাকবে ভারত এবং পাকিস্তান। দু’দেশই উঠে যাবে সুপার ফোরে। সেখানে দ্বিতীয় বারের মতো মুখোমুখি হওয়ার সুযোগ পাবে তারা। সেই ম্যাচটি হতে পারে ৪ সেপ্টেম্বর।

সুপার ফোর হবে রাউন্ড রবিন ফরম্যাটে। সেখানে প্রত্যেক দল প্রত্যেকের বিপক্ষে একবার মুখোমুখি হবে। ফলে ভারত, পাকিস্তান যদি সুপার ফোরে প্রথম দু’টি স্থানে থেকে শেষ করে, তাহলে ১১ সেপ্টেম্বর ফাইনালেও মুখোমুখি হবে তারা। সে ক্ষেত্রে ১৫ দিনের মধ্যে তিন বার পাক-ভারত দ্বৈরথ দেখা যেতে পারে।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :