মির্জাপুরে ধর্ষণের অভিযোগে দুলাভাই আটক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২২, ১৯:৪৬

টাঙ্গাইলের মির্জাপুরে ধর্ষণে পঞ্চম শ্রেণিপড়ুয়া শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে তার দুলাভাই সবুজ মিয়াকে (২৪) আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে শ্বশুরবাড়ি উপজেলার লতিফপুর ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়।

আটক সবুজ ঘাটাইল উপজেলার গর্জনা গ্রামের শামছুল হকের ছেলে।

অভিযোগে সূত্রে জানা গেছে, গত দেড় বছর আগে উপজেলার লতিফপুর ইউনিয়নের একটি গ্রামে বিয়ে করেন সবুজ মিয়া। সাত মাস আগে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন সবুজ। ওই দিন বাড়িতে কেউ না থাকার সুযোগে শ্যালিকাকে ধর্ষণ করেন সবুজ। ভয় দেখিয়ে এভাবে আরও চার-পাঁচবার ধর্ষণ করে সবুজ। এতে শিশুটি অন্তঃসত্ত্বা হলেও বাড়ির লোকজন ঘটনাটি বুঝতে পারেনি। গত সপ্তাহে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। বাড়ির লোকজন অসুস্থতার কারণ জানতে চাইলে দুলাভাই সবুজ তাকে ধর্ষণ করেছে বলে জানায়। পরে বাড়ির লোকজন কৌশলে সবুজ মিয়াকে শ্বশুরবাড়িতে ডেকে আনেন। এর আগে শিশুটির বাবা তার মেয়ের জামাই সবুজের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করেন। সবুজ শ্বশুরবাড়িতে আসলে পুলিশ রাতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, অভিযুক্ত সবুজকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যালিকাকে ধর্ষণের কথা স্বীকার করেছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সবুজকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :