মেটাভার্সের মাধ্যমে উন্মোচন

দেশের বাজারে ভিউসনিকের প্রো লেভেলের এলিট গেমিং মনিটর

তথ্য প্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২২, ১৮:১৮

দেশের বাজারে মেটাভার্সের মাধ্যমে আধুনিক প্রযুক্তির সর্বশেষ মডেলের গেইমিং মনিটর উন্মোচন করল বিশ্বব্যাপী অসাধারণ ভিজ্যুয়াল সল্যুশনের জন্য পরিচিত স্বনামধন্য ব্র্যান্ড ‘ভিউসনিক’।

বৃহস্পতিবার ভার্চুয়াল লঞ্চিং অনুষ্ঠানের মাধ্যমে ভিউসনিকের পেশাদার গেমিং মনিটরটি প্রদর্শন করা হয়।

মনিটরে রয়েছে সবশেষ হালনাদাগ করা আইপিএস ডিসপ্লে, যা অসাধারণ কালার এবং কনট্রাস অভিজ্ঞতা দেবে। এছাড়া মিলবে আল্ট্রা স্মুথ, ইমারসিভ এবং কম ল্যাটেন্সিতে গেমিং করার অভিজ্ঞতা।

ভিউসনিকের এমার্জিং মার্কেটসের কান্ট্রি ম্যানেজার ড্যারেন লো বলেন, ‘আমরা মেটাভার্সে প্রবেশ করে এবং সবশেষ ভিউসনিকের পণ্য আমাদের প্রতিশ্রুতি অনুযায়ী প্রদর্শন করতে পেরে আনন্দিত। আমরা আমাদের পণ্যের মাধ্যমে ক্রেতাদের তাদের দেখার অভিজ্ঞতাকে অনন্য করতে এবং তাদের জীবনমান উন্নত করতে কাজ করছি।’

উন্মোচন অনু্ষ্ঠানে ভিউসনিক এলিট সিরিজের প্রিমিয়াম গেইমিং মনিটর নিয়ে আলোচনা করা হয়। এলিট এক্সজি ৩২০ইউ গেমিং মনিটরের ফিচার হিসেবে আছে ৩২ ইঞ্চির পিক্সেল-ডেন্স ফোরকে ইউএইচডি স্ক্রিনের সঙ্গে কোয়ান্টাম ডট টেকনোলজি এবং হাইপর রেসপন্সসিভ ১৫০ হার্জ রিফ্রেশ রেটসহ আল্ট্রা-স্মুথিং গেমপ্লে।

এলিট এক্সজি ২৫১জি স্লিক ২৫ ইঞ্চির গেইমিং মনিটরে আছে ফুল এইচডি আইপিএস প্যানেল, সঙ্গে প্রো লেভেলের ৩৬০ হার্জ রিফ্রেশ রেটের সঙ্গে ভিইএসএ ডিসপ্লেএইচডিআর ৪০০।

এছাড়াও উন্মোচন করা হয়েছে স্বল্প বাজেটের ভিউসনিক ওমনি সিরিজের গেমিং মনিটর। এর মধ্যে রয়েছে এক্সজি২৪৩১ গেইমিং মনিটর, এতে রয়েছে ২৪ ইঞ্চির আল্ট্র স্মুথিং ২৪০ হার্জ ফুল এইচডি ফাস্ট-আইপিএস ডিসপ্লে, সঙ্গে রয়েছে ভিইএসএ ডিসপ্লেএইচডিআর ৪০০। এক্সজি২৭০৫ গেইমিং মনিটরটি ২৭ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লে এবং এতে রয়েছে ১৪৪ হার্জ রিফ্রেশ রেট।

ভিএক্স ২৪০৫-পি-এমএইচডি গেইমিং মনিটরটি ২৪ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লের এবং রয়েছে ১৪৪ হার্জ র‌্যাপিড রিফ্রেশ রেট। ভিএক্স৩৪১৮-২কেপিসি আল্ট্রওয়াইড কার্ভড গেইমিং মনিটরও এনেছে ভিউসনিক। এর ডিসপ্লে ৩৪ ইঞ্চির ২১:৯ অনুপাতের আল্ট্রওয়াইড, রয়েছে র্যাপিড ১৪৪ হার্জ রিফ্রেশ রেট এবং ১৫০০আর কার্ভড ইমারসিভ স্ক্রিন।

ভার্চুয়াল উন্মোচন অনুষ্ঠানে দক্ষিণ এশিয়ার ৪০ জনের বেশি ইনফ্লুয়েন্সার যুক্ত ছিলেন, যাদের মধ্যে ছিলেন বাংলাদেশ, মিয়ানমার এবং শ্রীলঙ্কার জনপ্রিয় গেইম স্ট্রিমার এবং প্রযুক্তি রিভিউয়ার। তারা তাদের ভার্চুয়াল চরিত্রগুলোর মাধ্যমে নন-ফাঞ্জিবল টোকেন হিসেবে আমন্ত্রিত হয়েছিলেন।

এছাড়াও বাংলাদেশি ইনফ্লুয়েন্সার রাফসান দ্য ছোটভাই (ইফতেখার রাফসান) মেটাভার্স ভার্চুয়াল চরিত্রের মাধ্যমে ভিউসনিকের অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। বিশেষ অতিথি ছিলেন ভিউসনিকের ড্যারেন লো (কান্ট্রি ম্যানেজার ফর অল এমারজিং মার্কেটস), জেমস সাও (সিনিয়র সেলস ম্যানেজার ফর বাংলাদেশ, পাকিস্তান, কম্বোডিয়া এবং ফিলিপিন্স) এবং গোলাম কিবরিয়া (অ্যাকাউন্ট ম্যানেজার ফর বাংলাদেশ) মেটাভার্সের মাধ্যমে অংশ নেন।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/কেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :