সিরাজগঞ্জে সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের ম্যুরাল উদ্বোধন

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২২, ১৮:০৪

সিরাজগঞ্জে কৃতি সন্তান শহীদ কাপ্টেন এম. মনসুর আলীর সুযোগ্য সন্তান ১৪ দলের সাবেক মুখপাত্র ও সিরাজগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ সরকারের সাবেক সফল মন্ত্রী মোহাম্মদ নাসিমের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে ।

বুধবার এস. এস রোডস্থ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি হল রুমে ব্যবসায়ী সংগঠনের প্রেসিডেন্ট ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য সভাপতিত্বে ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিমের পরিচালনায় ম্যুরাল উদ্বোধন ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বক্তব্য দেন- চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী, চেম্বার অব কমার্স-এর পরিচালক সাংবাদিক হীরক গুন, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও চেম্বার অব কর্মাস-এর পরিচালক রাশেদ ইউসুফ জুয়েল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- চেম্বার অব কমার্স-এর পরিচালক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লা বিন, ছাত্রলীগ নেতা আকাশসহ চেম্বার অব কমার্স-এর পরিচালকবৃন্দ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :