সর্বোচ্চ সম্পদ রোহিতের, দুইয়ে সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১০:০৩ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৩

ক্রিকেট খেলুড়ে বিভিন্ন দেশের অধিনায়কদের মধ্যে আয়ের দিক থেকে শীর্ষ ধোনি হলেন ভারতীয় দলনেতা ও ওপেনার রোহিত শর্মা। তার পরেই অবস্থান রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। সিএ নলেজ ও বাণিজ্যবিষয়ক ওয়েবসাইট ক্রিকফ্যান সম্প্রতি এমন তথ্যই প্রকাশ করেছে।

আসছে ক্রিকেটের জনপ্রিয় ইভেন্ট টি-টোয়েন্টি বিশ্‌বকাপ। ২০২২ সালের এই আসরটির আয়োজক দেশ হলো বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এই টুর্নামেন্টকে ঘিরে চলছে নানা জল্পনা-কল্পনা। তারই ধারাবাহিকতায় অস্ট্রেলিয়ান ওয়েবসাইট ক্রিকফ্যান সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

তাদের এই প্রতিবেদনটি ছিলো অস্ট্রেলিয়া বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর দলনেতাদের সম্পদের পরিমাণ নিয়ে। তাদের সেই প্রতিবেদন বলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের শীর্ষ আট দলের অধিনায়কের সম্পদের হিসাব করলে সবার ওপরে অবস্থান করবেন বর্তমান সময়ের অন্যতম সেরা তারকা ক্রিকেটার রোহিত শর্মা। তার সম্পদের পরিমাণ ২৪৩ কোটি টাকা। আর দুই নম্বরে থাকা সাকিবের মোট সম্পদ ২২২ কোটি টাকা।

১০১ কোটি টাকা মালিক ইংলিশ অধিনায়ক জস বাটলার এই তালিকার তিন নম্বরে অবস্থান করছে। তালিকার চারে রয়েছে বিশ্বকাপের আয়োজক দেশের দলনেতা অ্যারন ফিঞ্চ। তার সম্পদের পরিমাণ ৮১ কোটি টাকা। আর ৬৫ কোটি টাকা নিয়ে এই তালিকার পাঁচ নম্বরে অবস্থান করছেন কেন উইলিয়ামসন। এছাড়া ছয়, সাত ও আট নম্বরে রয়েছেন টেম্বা বাভুমা, বাবর আজম ও মোহাম্মদ নবি।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :