স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে কথিত দাদাকে হত্যা, অভিযুক্ত দম্পতি গ্রেপ্তার

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩০ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৪

সাভারের আশুলিয়ায় উজির আলীকে (৪০) শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্ত দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকালে ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির।

এর আগে শুক্রবার ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে ঝিনাইদহ জেলার সদর থানা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। পরে এদিন রাতে তাদেরকে আশুলিয়া থানায় আনা হয়। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হবে।

গ্রেপ্তারকৃত টুটুল (২২) কুষ্টিয়া জেলার মিরপুর থানার পোড়াদহ এলাকার গোবিন্দপুর গ্রামের রবিউলের ছেলে। তার স্ত্রী জেসমিন (২০) একই থানার কালিনাথপুর গ্রামের জসিমের মেয়ে।

নিহত উজির আলী কুষ্টিয়া জেলার মিরপুর থানার গোবিন্দপুর গ্রামের মোনতাজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ১৮ সেপ্টেম্বর আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকার স্থানীয় মো. আসলামের ভাড়া বাড়িতে উজির আলীকে শ্বাসরোধ করে হত্যা করে বাইর থেকে তালা বন্ধ করে পালিয়ে যায় এই দম্পতি। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে তালা ভেঙে ঘরের মেঝেতে গলায় গামছা পেছানো অবস্থায় ওই কথিত ‘দাদা’র মরদেহ উদ্ধার করা হয়। পরে পলাতক আসামিদের সিডিআর পর্যালোচনা করে ঝিনাইদহ জেলার সদর থানা থেকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির বলেন, প্রাথমিকভাবে জানা যায় নিহত ব্যক্তির সঙ্গে আসামি সবুজ মিয়ার স্ত্রীর অবৈধ সম্পর্ক থাকার জেরের ক্ষোভ থেকে বাসায় ডেকে এনে নিহত উজির আলীকে শ্বাসরোধ করে হত্যা করে ওই দম্পতি। ক্লুলেস মামলার ভিকটিমের পরিচয় শনাক্ত এবং প্রকৃত খুনিকে ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদেরকে আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :