স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় সাবেক স্বামী কারাগারে

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২২, ২১:২১

স্ত্রীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় সাবেক স্বামী উপহার মিয়া (৩৫)-কে তার বর্তমান কর্মস্থল ঢাকার সাভারের একটি অফিস থেকে গ্রেপ্তার করেছে গাংনী থানা পুলিশ।

গ্রেপ্তার উপহার মিয়া গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের ক্লাবপাড়ার হকাজ্বেল হোসেনের ছেলে।

রবিবার রাতে ঢাকার আশুলিয়ার ডেকো গার্মেন্টস থেকে র‌্যাবের সহযোগিতায় গাংনী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

সোমবার দুপুরে তাকে গাংনী থানায় নিয়ে আসা হয়েছে বলে নিশ্চিত করেছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

গ্রেপ্তার উপহার মিয়ার বিরুদ্ধে তার স্ত্রী পর্নোগ্রাফি আইন ২০১২ এর ৮(১) (২) (৩) (৭) ধারায় মেহেরপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে একটি মামলা করেন।

মামলার বিবরণে জানা গেছে, তারা স্বামী-স্ত্রী থাকা অবস্থায় বিভিন্ন সময়ের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ভিডিও ধারণসহ ছবি তুলে রাখে তার স্বামী উপহার মিয়া। কিছুদিন পর থেকে অর্থ আদায়ের জন্য ব্লাকমেইল করে। এক পর্যায়ে উপহার মিয়া তার কথিত স্ত্রী শিরিনার কাছে ১০ লাখ টাকা দাবি করে। তার সেই দাবিকৃত টাকা না দিতে চাইলে ভিকটিমের বিভিন্ন আত্মীয় স্বজনের কাছে পূর্বে স্বামী-স্ত্রীর হিসেবে বসবাস করার সময়ের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ ও ছবি ম্যাসেঞ্জার ও ইমোতে দিয়ে ব্লাক মেইল শুরু করে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :