শাকিব-পুত্রের জন্মদিনে বেবি বাম্পের ছবি পোস্ট বুবলীর! কী ইঙ্গিত দিলেন?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৮:০৪
নিজের ফেসবুকে এই ছবি দুটি পোস্ট করেছেন বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন মঙ্গলবার। ফেসবুকে ছেলের ছবি পোস্ট করে ইতোমধ্যে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশি কিং খান। একই দিনে আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী তার ফেসুবকে নিজের দুটি ছবি পোস্ট করেছেন। সেখানে তার বেবি বাম্প স্পষ্ট। অর্থাৎ, ছবি দুটি নায়িকার অন্তঃসত্ত্বা অবস্থার।

নতুন করে পোস্ট করা পুরনো এ ছবি দুটি দেখে নানা মনে নানা প্রশ্ন। শাকিব খানের ছেলের জন্মদিনে ছবি দুটি পোস্ট করে বুবলী কি কোনো ইঙ্গিত দিলেন? উঠেছে এমন প্রশ্ন। কারণ, একসময় গুঞ্জন উঠেছিল, নায়ক শাকিব খানের সঙ্গে প্রেম করছেন বুবলী। শুধু প্রেম নয়, তারা গোপনে বিয়ে করেছেন। বুবলীর একটি ছবি দেখে এমন গুঞ্জনও উঠেছিল, তিনি শাকিব খানের সন্তানের মা হতে চলেছেন।

২০২০ সালের নভেম্বরে এমন গুঞ্জন ছড়ানোর কিছুদিন পরই হঠাৎ লাপাত্তা হয়ে যান বুবলী। যেমন করে কিনা একসময় লাপাত্তা হয়ে গিয়েছিলেন শাকিব খানের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। পরে তিনি সন্তান কোলে ফিরে আসেন। বুবলীর ক্ষেত্রেও এমনটাই ঘটবে বলে রব উঠেছিল। সে সময় ১০ মাসের বেশি সময় আমেরিকাতে ছিলেন বুবলী। তাতে গুঞ্জন আরও জোরালো হয়েছিল।

তবে সব গুঞ্জনকে উড়িয়ে গত বছরের প্রথম দিকে আমেরিকা থেকে একা ফিরে আসেন বুবলী। এরপর থেকে শাকিব খানের সঙ্গে তার প্রেম, বিয়ে এবং অভিনেতার সন্তানের মা হওয়ার গুঞ্জন ধীরে ধীরে স্তমিত হয়ে যায়। আমেরিকা থেকে ফিরে শাকিব খানের সঙ্গে বুবলী সিনেমাও করেছেন মাত্র একটি।

তবে মঙ্গলবার বুবলীর পোস্ট করা ছবির মাধ্যমে তাকে এবং শাকিব খানকে নিয়ে ওঠা পুরনো সব গুঞ্জন যেন নতুন করে প্রাণ ফিরে পেল। নানা মহলে ফিসফাস, ২০২০ সালে সত্যিই অন্তঃসত্ত্বা ছিলেন বুবলী। তবে গর্ভের সন্তানকে তিনি পৃথিবীতে আনেননি। আমেরিকায় গিয়ে অ্যাবরশন করে এসেছেন। কেউ কেউ আবার বলছেন, কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বুবলী।

তাহলে সেই সন্তান কোথায়? চলমান গুঞ্জন সম্পর্কে এবং ফেসবুকে পোস্ট করা ছবি দুটির রহস্য জানতে ঢাকা টাইমস যোগাযোগের চেষ্টা করেছিল চিত্রনায়িকা বুবলীর সঙ্গে। তবে বারবার কল দেওয়া হলেও নায়িকার ফোনে সংযোগ পাওয়া যায়নি। কাজেই, গুঞ্জন গুঞ্জনই রইল। এছাড়া নায়িকার পোস্ট করা ছবি দুটির রহস্যও আপাতত অজানাই থেকে গেল।

শাকিব খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে অবশ্য আমেরিকা থেকে ফেরার পর মুখ খুলেছিলেন বুবলী। সে সময় গণমাধ্যমকে নায়িকা বলেছিলেন, ‘ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই প্রকাশ করি না। তবে দর্শকদের যেহেতু পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি সম্মান করি। তাছাড়া থাক না কিছু বিষয় ব্যক্তিগত।’

বুবলী এও জানিয়েছিলেন, ‘ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা নাও থাকতে পারে। কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানতে পারবেন সবাই। আমি অবশ্যই জানাব। জিনিসগুলো খুবই স্পর্শকাতর।’

তবে কি জানাতে শুরু করেছেন বুবলী? মঙ্গলবার ফেসবুকে পোস্ট করা বেবি বাম্পের দুটি ছবি কি তারই প্রথম কিস্তি? অনেকে বলছেন, শাকিব খান ছেলে জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিয়েছেন, এটা মানতে পারছেন না বুবলী। সে কারণে নায়িকা ইঙ্গিত দিলেন, আরেক সন্তানকে আড়াল করা উচিত হচ্ছে না। সত্যি কি তাই? উত্তরটা বুবলীই ভালো জানেন।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :