সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: আরএমপি কমিশনার

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ২১:২৪

রাজশাহী মহানগরীতে হিন্দু ধর্ম সাম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবে যদি কোন গোষ্ঠী বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের কঠোর হস্তে দমন করার হুঁশিয়ারী দিয়েছেন আরএমপির পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

বৃহস্পতিবার বিকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে রাজশাহীতে সব ধর্মের অনুসারীরা মিলেমিশে নিজ নিজ ধর্মীয় উৎসব পালন করে আসছে। আর তাই এ বছর যেন কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেজন্য শহরের পূজা মণ্ডপগুলোতে পর্যাপ্ত সিসি ক্যামেরা লাগানো হয়েছে। ফলে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির কোন সুযোগ নেই। আর সাদা পোশাকে সার্বক্ষণিক পুলিশ সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষায় মাঠে কাজ করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

অনুষ্ঠানে আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপারেশন ও ক্রাইম) বিজয় বসাক, অতিরিক্ত পুলিশ কমিশনার শামসুন নাহার (ট্রাফিক), বোয়ালিয়া জোনের এডিসি তৌহিদুল আরিফ, বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার মহসীন আলী ও বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম, রাজশাহী কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :