কাঁঠালবাগানে কিশোর খুন, অভিযুক্ত কিশোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:২৭
ছবি প্রতীকী

রাজধানীর কাঁঠালবাগানে এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে কাঁঠালবাগান মসজিদ গলিতে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে কলাবাগান থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) নারগিস আক্তার ঝরা ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত কিশোরের নাম শিপন মিয়া। অভিযুক্ত কিশোরের নাম স্বাধীন।

এসআই নারগিস আক্তার ঝরা বলেন, ‘অভিযুক্ত স্বাধীনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। মামলাটি তদন্ত করছেন উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান।’

কলাবাগান থানা পুলিশের একটি সূত্র জানায়, একটি মুঠোফোন নিয়ে দ্বন্দ্বে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। নিহত শিপন ফ্রিজ মেরামতের কাজ শিখছিল। সে তার পরিবারের সঙ্গে কাঁঠালবাগান স্টাফ কোয়ার্টারে থাকত। কাঁঠালবাগানে তার বাবার মুরগির দোকান আছে।’

শিপনের বাবা মজিবুর মিয়ার অভিযোগ, বৃহস্পতিবার রাত ১০টার দিকে শিপনকে স্বাধীন নামের স্থানীয় এক কিশোরের সঙ্গে ঘোরাঘুরি করতে দেখেন তিনি। রাত ১০টার পর তার কাছে খবর আসে শিপনকে কুপিয়েছে স্বাধীন। রক্তাক্ত অবস্থায় শিপনকে উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান তিনি। সেখানে মারা যায় শিপন।

নিহত শিপনের বাবার দাবি, হামলাকারী স্বাধীন ও তার সহযোগীরা মাদকাসক্ত ও ছিনতাইয়ে জড়িত। তাদের সাথে অপরাধ সংঘটনে রাজি করাতে না পেরে হয়তো শিপনকে কুপিয়ে হত্যা করেছে।

শিপনের গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এএ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :