অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে কবুল বলেন শাকিব

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২২, ১১:০৪ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ০০:৩৪

২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। ছেলে আব্রামকে একা রেখে এক ‘ছেলেবন্ধু’কে নিয়ে কলকাতায় যাওয়ার অভিযোগ এনে অপুকে তালাক দেন শাকিব। ২০১৮ সালের ১২ মার্চ তাদের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়।

সেই বছরেই আবারও বিয়ে করেন শাকিব খান। ২০১৮ সালের ২০ জুলাই চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে কবুল বলেন তিনি। বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার কারণেই শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু বিশ্বাস।

অপুকে ১২ মার্চ ডিভোর্স দেওয়ার পর সেই বছরেরই ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেছেন তিনি। আর বিয়ের ১৫৩৬ দিন পর সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের খবর প্রকাশ করলেন বুবলী।

সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে শাকিব খানের সঙ্গে তোলা একাধিক ছবি ফেসবুকে পোস্ট করে বুবলী জানিয়েছেন, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। যদিও বিয়ে কোথায় হয়েছে তা উল্লেখ করেননি নায়িকা। তবে গুঞ্জন আছে, এ জুটির বিয়ে হয়েছিল নারায়ণগঞ্জে।

বুবলীর ওই পোস্টে ২০২০ সালের ২১ মার্চ তার ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন উল্লেখ আছে। অবশ্য এই তারকা-পুত্রের জন্ম কবে হয়েছিল, তা আগেই বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে। তার জন্ম যে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে হয়েছিল, তাও প্রকাশ হয়েছে ইতোমধ্যে।

এর আগে ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। শুক্রবার নানা জল্পনা কল্পনাকে সত্যি প্রমাণ করে ছেলে শেহজাদ খান বীরের ছবি ফেসবুকে প্রকাশ করেন। একটি পোস্ট দিয়ে জানান, এই সন্তানের বাবা শাকিব খান। কিং খানও অন্য একটি পোস্টে স্ত্রী বুবলীর দাবিকে স্বীকৃতি দেন। জানান যে, বীর তার এবং বুবলীর সন্তান। এরপরও প্রশ্ন থেকে গিয়েছিল শাকিব খান বুবলীকে বিয়ে করেছিলেন তো? সোমবার সেই প্রশ্নেরও উত্তর দিলেন নায়িকা নিজেই।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এলএম/এমআই)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :