চুয়াডাঙ্গায় ভারতীয় নেশাজাতীয় ইনজেকশনসহ মাদককারবারি আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২২, ১৬:৪২

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে ১৫০ অ্যাম্পুল ভারতীয় নেশাজাতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ শাফয়েত আলী (৪৬) নামের এক মাদককারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গার জগন্নাথপুর মাঠপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক শাফায়েত আলী একই এলাকার চেতন মন্ডলের ছেলে। এ সময় পালিয়ে যায় আরেক মাদক কারবারি একই এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩০)। দু’জনকে আসামি করে আলমডাঙ্গা থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১টার দিকেচুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ পরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্স নিয়ে জগন্নাথপুর গ্রামের একটি মাঠে অভিযান চালায়। এ সময় ১৫০ অ্যাম্পুল নেশাজাতীয় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশসহ শাফায়েত আলীকে আটক করলেও পালিয়ে যায় আরেক মাদক কারবারি শরিফুল ইসলাম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুজনকেই আসামি করে মামলা দায়ের করা হয় এবং আটক শাফায়েত আলীকে আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :