বালু নদীতে পাওয়া লাশটি কার, পরিচয় খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২২, ১৮:৫৯

রাজধানীর খিলগাঁওয়ে বালু নদী থেকে পাথরবোঝাই বস্তা বাঁধা অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় মরদেহ উদ্ধার হলেও শনিবার সন্ধ্যা পর্যন্ত মরদেহের পরিচয় মেলেনি।

পুলিশ নিশ্চিত হয়েছে ওই যুবককে হত্যা করা হয়েছে। তবে এখনও খুনির খোঁজ পায়নি। ওই যুবককে কে বা কারা কোথায় হত্যা করে লাশ নদীতে ফেলেছে তদন্ত করছে পুলিশ।

ঢাকার ডেমরার রাজাখালী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আহসান হাবিব খান ঢাকা টাইমসকে বলেন, ‘ওই যুবকের শরীরের সঙ্গে পাথরবোঝাই একটি বস্তা বাঁধা ছিল। তার বয়স ৩৫ বছর বলে ধারণা করা হচ্ছে। মরদেহের পরিচয় শনাক্তে তার স্বজনের খোঁজ পেতে নানা মাধ্যমে চেষ্টা চালানো হচ্ছে।’ এ বিষয়ে গণমাধ্যমের সহযোগিতাও চেয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

পরিদর্শক আহসান আরও জানান, শুক্রবার সন্ধ্যার দিকে কায়েতপাড়া বাজারসংলগ্ন বালু নদে ভাসমান অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। ওই যুবকের নাভি বরাবর পেটের সঙ্গে প্রায় ৪৫ কেজি ওজনের পাথরবোঝাই একটি প্লাস্টিকের বস্তা নাইলনের রশি দিয়ে বাঁধা ছিল।

পুলিশ কর্মকর্তা আহসান জানান, ‘লাশটি পচে ফুলে গেছে। এ জন্য শরীরে কোনো আঘাতের চিহ্ন বাহ্যিকভাবে বোঝা যাচ্ছে না। তবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। সিআইডি (ক্রাইম সিন) মরদেহের আঙুলের ছাপ নেওয়ার চেষ্টা করেছিল, তবে তা নেওয়া সম্ভব হয়নি।’

পুলিশ জানায়, ওই যুবকের পরনে ছিল হালকা সবুজ রঙের একটি ফুলহাতা গেঞ্জি। আর নিচের অংশে কিছুই পরা ছিল না। মরদেহটি ঢামেক মর্গে রাখা আছে। স্বজনের সন্ধান পেলেই মরদেহ বুঝিয়ে দেওয়া হবে এবং খুনি সম্পর্কেও ধারণা পাওয়া যেতে পারে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/আরআর/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

তীব্র তাপপ্রবাহে জনসাধারণের মাঝে পানি, খাবার স্যালাইন বিতরণ বিএনপির

মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে: সালাম

ঢাকা মেডিকেলে এক কারাবন্দিকে মৃত ঘোষণা

ভাষানটেকে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫, বাকি একজনও আশঙ্কাজনক

মুগদা-মান্ডা সড়কে অভিযান: ব্যক্তিগত সম্পত্তি ভাঙচুর ও মারধরের অভিযোগ  

মোহাম্মদপুরে তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ

রাজধানীতে থাকবে না ফিটনেসবিহীন বাস, জুন থেকে মাঠে নামছে বিআরটিএ

আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না রাজধানীর বেশ কিছু এলাকায়

গরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনতা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপির

স্থপতি ইনস্টিটিউটে মসজিদ স্থাপত্য নিয়ে সেমিনার 

এই বিভাগের সব খবর

শিরোনাম :