মহিলা আওয়ামী লীগের সম্মেলন

প্রধানমন্ত্রীর আগমনে স্লোগানে মুখর সোহরাওয়ার্দী উদ্যান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১৬:৪৬ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২২, ১৫:১১

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগম‌নে ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গন।

শনিবার বিকাল তিনটার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঞ্চে ওঠেন। পর ঐতিহাসিক এ স্লোগানে কেঁপে ওঠে ঐতিহাসিক উদ্যান।

সম্মেলনে উপলক্ষে আজ সকাল থেকে রাজধানী ও রাজধানীর বাইরের হাজার হাজার নেতাকর্মীর আগমন ও স্লোগানে মুখর হয়ে ওঠে ঐতিহাসিক উদ্যানটি। খণ্ড খণ্ড মিছিল নিয়ে স্লোগানে বিভিন্ন রঙিন পোশাকে উদ্যানের দিকে আসতে দেখা গেছে নেতাকর্মীদের।

দুপুর আড়াইটায় সম্মেলন শুরু হয়। মহাসমাবেশে প্রধান অতিথি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে সম্মেলন ঘিরে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। উদ্যানে প্রবেশের সব গেটে পুলিশ অবস্থান নিয়েছে।

সম্মেলনে আসা নেতাকর্মীরা বিভিন্ন রঙের টি-শার্ট, ক্যাপ পরেছেন। তাদের হাতে রয়েছে বাহারি ব্যানার ও প্ল্যাকার্ড। খণ্ড খণ্ড মিছিল আর ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগানের সঙ্গে বাদ্যযন্ত্র বাজিয়ে উৎসবের আমেজে মানুষ সোহরাওয়ার্দী উদ্যানে আসেন।

সম্মেলনস্থলে প্রবেশের জন্য একাধিক গেট রাখা হয়েছে। প্রবেশ পথগুলোতে লাইনে দাঁড়িয়ে নেতাকর্মীদের প্রবেশ করতে দেখা যায়। নিরাপত্তার জন্য তল্লাশি করে প্রবেশ করাচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/কেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :