শিক্ষার্থীদের যৌন হয়রানি: শিক্ষক অবরুদ্ধ, পাঁচ ঘণ্টা পর উদ্ধার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২২, ২০:৫৯

নওগাঁর রাণীনগর উপজেলার মেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের যৌন হয়রানির অভিযোগে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফিজুর রহমানকে প্রায় ৫ ঘণ্টা অবরুদ্ধ করে রেখেছিল স্থানীয়রা। পরে উপজেলা সহকারী কমিশার (ভূমি) ও পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রবিবার সকালে ওই বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে। শিক্ষক হাফিজুর রহমান উপজেলার মিরাট ইউপির মেরিয়া গ্রামের মৃত আশোক আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিক্ষক হাফিজার রহমান বিদ্যালয়ে শিক্ষার্থীদের নানানভাবে যৌন হয়রানি করে আসছিলেন। এ ঘটনায় ওই শিক্ষকের যৌন হয়রানির অভিযোগে কয়েকবার মিটিংও করেছে এলাকাবাসী। এরপরেও ওই শিক্ষকের এমন আচরণের পরিবর্তন না হওয়ায় এবং শিক্ষকের সুষ্ঠু বিচারের দাবিতে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় লোকজন বিদ্যালয়ে গিয়ে তাকে অবরুদ্ধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও স্থানীয়দের চাপের মুখে পড়ে। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা বিকাল ৩টার দিকে এসে শিক্ষককে শাস্তির আশ্বাস দিয়ে উদ্ধার করে থানায় নিয়ে যান।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, উপজেলা সহকারী কমিশনারসহ ঘটনাস্থল থেকে শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, শিক্ষককে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :